রাজগঞ্জে বীরমুক্তিযোদ্ধার মৃত্যু, রাষ্ট্রীয় মর্যদায় দাফন

রাজগঞ্জে কিনু মোড়ল (৮২) নামে এক বীর মুক্তিযোদ্ধা চিকিৎসাধীন অবস্থায়  মৃত্যুবরণ করেছেন।  ইন্নালিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন । শনিবার দিবাগত রাত ১ টার দিকে  নিজ বাড়িতে মৃত্যুবরণ করেন।  মৃত বীরমুক্তিযোদ্ধা কিনু মোড়ল  মণিরামপুর উপজেলার রাজগঞ্জের ঝাঁপা গ্রামের  মৃত দিরাজ মোড়লের ছেলে৷ মৃত্যুকালে তিনি ২ ছেলে ২ মেয়ে ও  স্ত্রীসহ অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন ।

তিনি গত ১ মাস আগে  হঠাৎ অসুস্থ হওয়ার পর  দিন দিন অবস্থা খারাপের দিকে যেতে থাকে  এবং এক পর্যায় তিনি বিছানা ধরা হয়ে যান৷ গতকাল রোববার সকাল ১১ টার সময় নিজ বাড়ির  সামনে জানাজা নামাজ শেষে তাকে পারিবারিক কবরস্থানে দাফন করা হয় ।

আরো পড়ুন :
কেশবপুর পৌরসভার উন্নয়ন প্রকল্পসমূহ পরিদশন
ইবিতে শিক্ষাবৃত্তি প্রদান অনুষ্ঠান

দাফনের  আগে মনিরামপুর উপজেলা নির্বাহী কর্মকর্তা আহসান উল্লাহ শরিফী এর নেতৃত্বে তার মৃতদেহকে রাষ্ট্রিীয় মর্যদা গার্ড অব অনার  দেওয়া হয় । এ সময়  উপস্থিত ছিলেন  বীর মুক্তিযোদ্ধা আব্দুল হামিদ সরদার, মুক্তিযোদ্ধা কওসার আহমেদ, মুক্তিযোদ্ধা নারানচন্দ্র সরকার,  মুক্তিযোদ্ধা আবু দাউদ, মুক্তিযোদ্ধা গোলাম রসুল, মুক্তিযোদ্ধা আব্দুল সাত্তার, মুক্তিযোদ্ধা মশিয়ার রহমান, ঝাঁপা পুলিশ ফাঁড়ির অফিসার ইনর্চাজ আকিকুর রহমান প্রমুখ ।

অক্টোবর ২৭, ২০১৯ at ২০:০০:৩০ (GMT+06)
দেশদর্পণ/আহা/আক/তআ/বিহো/আজা