ফোনে ফোনে ঘুরছে দুই পুলিশ কর্মকর্তার ইয়াবা সেবন

যশোর কোতোয়ালি মডেল থানার সেকেন্ড অফিসার এসআই আমিরুজ্জামানসহ দুই কর্মকর্তার ইয়াবা সেবনের ভিডিও ও ছবি ঘুরছে মোবাইল ফোনে ফোনে। সম্প্রতি এই ছবি ও ভিডিও ফাঁস হওয়ার পর তা ছড়িয়ে পড়েছে।

এ প্রসঙ্গে যশোরের পুলিশ সুপার মঈনুল হক বলেন, দুইজন এসআইয়ের ইয়াবা সেবনের ভিডিও কিংবা ছবি ফাঁসের কোন তথ্য আমার কাছে নেই। তারা জড়িত থাকলে অবশ্যই আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

জানা যায়, যশোর শহরের উপশহর বাবলাতলা এলাকার পিয়ালের গাড়ি সার্ভিসিং’র গ্যারেজে মাঝে মধ্যেই আসর বসান যশোর কোতোয়ালি মডেল থানার উপ-পরিদর্শক (এসআই) আমিরুজ্জামান। বিভিন্ন সময়ে হাতেগোনা কয়েকজন পুলিশ সদস্যকে নিয়ে সেখানে রাতের বেলায় অবস্থান করেন। এ সময় সেখানে জমে ওঠে ইয়াবা সেবন ও তাসখেলার আসর। সম্প্রতি সেই ইয়াবা সেবন ও তাস খেলার একটি ভিডিও ও ছবি ফাঁস হয়ে গেছে। ভিডিওটি এখন বিভিন্ন মানুষের মোবাইল ফোনে ফোনে ঘুরছে।

আরো পড়ুন :
মাদকে ভাসছে যশোরের রূপদিয়া
কক্সবাজারের রামুতে ৩ টি ওয়ারেন্ট মামলার আসামী আটক
যশোরের চৌগাছায় রিপোর্টার্স ক্লাবে সংবাদ সম্মেলনে মিথ্যা অভিযোগ

ভিডিওতে দেখা যাচ্ছে, কোতোয়ালি মডেল থানার সেকেন্ড অফিসার এসআই আমিরুজ্জামান ও এসআই ইকবাল হোসেনসহ আরও একজন খালি গায়ে পিয়ালের গাড়ি সার্ভিসিং’র গ্যারেজে তাস খেলছেন। এরই ফাঁকে ইয়াবা সেবন করছেন এসআই আমির। ছবি দু’টিও এই পুলিশ কর্মকর্তার ইয়াবা সেবনের।

অভিযোগ প্রসঙ্গে জানতে চাইলে এসআই আমিরুজ্জামান বলেন, ভিডিও কিসে ফাঁস হয়েছে ?। এই প্রথম আপনার কাছে শুনলাম। আমি দেখি। খোঁজ নিয়ে পরে আপনাকে জানাচ্ছি।

অক্টোবর ২৭, ২০১৯ at ২০:২৪:৩০ (GMT+06)
দেশদর্পণ/আহা/আক/এএএম