পূর্বালী ব্যাংক গাইবান্ধা শাখার নতুন ভবনের আনুষ্ঠানিক উদ্বোধন

নতুন আঙ্গিকে এবং আধুনিক ব্যাংকিং সেবা প্রদানের লক্ষ্যে পূর্বালী ব্যাংক লিঃ গাইবান্ধা শাখা ডিবি রোডের হক্কানী কমপ্লেক্সের দ্বিতীয় তলায় রোববার স্থানান্তরিত হয়। নতুন ভবনে ব্যাংকের কার্যক্রম উদ্বোধন উপলক্ষে এক অনুষ্ঠানের আয়োজন করা হয়।
পূর্বালী ব্যাংক লিঃ রংপুর অঞ্চলের প্রধান উপ-মহাব্যবস্থাপক মো. কামরুজ্জামান নতুন ভবনের স্থানান্তরিত কার্যালয়টির আনুষ্ঠানিক উদ্বোধন করেন। উলে­খ্য, সাদুল্যাপুর রোডের চৌধুরী প্লাজা থেকে নতুন ঠিকানায় ব্যাংকের এই শাখা কার্যালয়টি স্থানান্তর করা হয়।
পূর্বালী ব্যাংক লিঃ গাইবান্ধা শাখার প্রিন্সিপাল অফিসার ও ব্যবস্থাপক এস.এম. নাসিরুল ইসলামের সভাপতিত্বে উদ্বোধনী অনুষ্ঠানে অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন সদর উপজেলা নির্বাহী অফিসার উত্তম কুমার রায়, ব্যাংকের সিনিয়র অফিসার মো. সোহেল রানা, রঞ্জন কুমার সাহা, মোশতাক আহমেদ, মো. আব্দুর রউফ মিয়া, ঠিকাদার আব্দুল লতিফ হক্কানী প্রমুখ।
পূর্বালী ব্যাংকে সঞ্চয় করুন, আপনার সঞ্চয়কে নিরাপদ রাখুন’ এই প্রতিপাদ্য নিয়ে পূর্বালী ব্যাংক লিঃ গাইবান্ধা শাখা নতুন আঙ্গিকে তার যাত্রা শুরু করেছে। পূর্বালী ব্যাংক গাইবান্ধা শাখায় গ্রাহকদের বিভিন্ন সুযোগ সুবিধা দিয়ে থাকে। সেগুলো হলো- দেশের সবচেয়ে বড় অনলাইন ব্যাংকিং নেটওয়ার্ক, ইন্টারনেট ব্যাংকিং, স্কুল ব্যাংকিং, ফ্রি অনলাইন সুবিধা, ওয়ানস্টপ সার্ভিস, চার্জ ফ্রি ইজিপি, দ্র“ত ফরেন রেমিট্যান্স পাওয়ার সুবিধা, ডেবিট কার্ড, ক্রেডিট কার্ড।
এছাড়া ডিপোজিটরদের জন্য রয়েছে স্বাধীন সঞ্চয়, স্বপ্ন পূরণ, শিক্ষা সঞ্চয় প্রকল্প, পূর্বালী পেনশনসহ বিভিন্ন আকর্ষনীয় ডিপোজিট স্কীম সুবিধা। তদুপরি ব্যবসায়ি, কৃষক ও চাকরিজীবিদের জন্য রয়েছে বিশেষ ঋণ প্রদানের সুবিধা।
অক্টোবর ২৭, ২০১৯ at ১৬:২৮:৩০ (GMT+06)
দেশদর্পণ/আহা/আক/সুকুব/তআ/আই