তাহিরপুরে শিশু ধর্ষণের অভিযোগে ধর্ষক আটক

সুনামগঞ্জের তাহিরপুর উপজেলায় ৬ বছরের শিশুকে ধষর্নের দায়ে ধর্ষক কিশোর উদয়ন হোসেন (১৮)কে গ্রেপ্তার করেছে পুলিশ। সে উপজেলার উত্তর বড়দল ইউনিয়নের মানিগাও গ্রামের সেলিম মিয়ার ছেলে।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, তাহিরপুর উপজেলার উত্তর বড়দল ইউনিয়নের মানিগাও গ্রামের বিল্লাল মিয়ার ৬বছরের শিশুকে মঙ্গলবার রাতে ফুঁসলিয়ে নিয়ে গিয়ে বাড়ীর পার্শ্ববর্তী কবরস্থানের পাশের পাটক্ষেতে ধর্ষন করে ফেলে রেখে যায় উদয়ন হোসেন।
আরো পড়ুন:

দিপাবলী উপলক্ষে বিএসএফকে বিজিবি’র শুভেচ্ছা
স্বেচ্ছাসেবক লীগের সভাপতি পদ থেকে কাওছারকে অব্যাহতি
জয়পুরহাটে মেধাবী শিক্ষার্থীদের মাঝে বৃত্তি প্রদান

এদিকে বাড়িতে শিশুটি দেখতে না পেয়ে রাতও ভাড়তে থাকায় পরিবারের লোকজন খোঁজা খোজিঁ শুরু করলে শিশুটি রক্তাক্ত অবস্থায় বাড়ীতে আসে। এরপর পরিবারের লোকজন শিশুটিকে প্রথমে বাদাঘাট বাজারে ডাঃ হাফিজ উদ্দিনের চেম্বারে নিয়ে গেলে তিনি শিশুটিকে উন্নত চিকিৎসার জন্য সুনামগঞ্জ সদর হাসপাতালে প্রেরণ করেন। সেখানেও তার অবস্থার কোন উন্নতি না হওয়ায় সিলেট এম এ জি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

ঘটনার খবর পেয়ে তাহিরপুর থানার অফিসার ইনচার্জ মোহাম্মদ আতিকুর রহমান ওবাদাঘাট পুলিশ ক্যাম্পের ইনচার্জ এসআই মোহাম্মদ আমির উদ্দিন এর নেতৃত্বে পুলিশ র্ফোস নিয়ে সুকৌশলে ধর্ষককে তার বাড়ী থেকে আটক করে।

এঘটনার সত্যতা নিশ্চিত করে তাহিরপুর থানার অফিসার ইনচার্জ মোহাম্মদ আতিকুর রহমান জানান,প্রাথমিক জিজ্ঞাসাবাদে ধর্ষক ধর্ষণের বিষয়টি স্বীকার করেছে।

অক্টোবর ২৩, ২০১৯ at ১৭:২৬:৩০ (GMT+06)
দেশদর্পণ/আহা/আক/দেপ্র/তআ/ওআ