পূর্বাশা পরিবহন থেকে ফেন্সিডিলসহ এক মাদক ব্যবসায়ী গ্রেফতার

গোপন সংবাদের ভিত্তিতে সিপিসি-২, র‌্যাব-৬ এর একটি চৌকস আভিযানিক দল জানতে পারে যে চুয়াডাঙ্গা টু ঢাকাগামী পূর্বাশা পরিবহনের ১টি বাস (ঢাকা মেট্রো- ব- ১৫-২৪০৮) যোগে চুয়াডাঙ্গা হতে ফেন্সিডিলসহ ১জন মাদক ব্যবসায়ী ঢাকার উদ্দেশ্যে রওয়ানা করিয়া আসিতেছে।

উক্ত সংবাদের ভিত্তিতে আভিযানিক দল ভারপ্রাপ্ত কোম্পানী কমান্ডার সিনিয়র এএসপি মোঃ বজলুর রশীদ এর নেতৃত্বে ঝিনাইদহ জেলার সদর থানাধীন সুইট মোড় প্রধান ডাকঘরের সামনে পাকা রাস্তার উপর চেকপোষ্ট করিতে থাকে।
আরো পড়ুান:
দুমকিতে আ’লীগের ত্রি-বার্ষিক কাউন্সিলের প্রস্তুতি সভা
ফেসবুকে গুজব ছড়ালেই কঠোর ব্যবস্থা: সচেতনতামুলক সভায় মিলু মিয়া
উপজেলা নির্বাহী কর্মকর্তার সরকারী মোবাইল নম্বর ক্লোন করে চাঁদা দাবি ও ভয়ভীতি প্রদর্শন

চেকপোষ্ট করাকালিন ইং ২২/১০/১৯ তারিখ ০৪.৩০ ঘটিকার সময় উক্ত বাসটি দেখিতে পাইয়া থামানোর সংকেত দেওয়ার পর ড্রাইভার বাসটি থামায়। ড্রাইভার বাসটি থামানোর পর র‌্যাব সদস্যরা বাসের সকল যাত্রীদের তল্লাশী করতে থাকে। তল্লাশীর এক পর্যায়ে অন্যান্য যাত্রীদের সঙ্গে থাকা ১ জন যাত্রী বাস থেকে নেমে কৌশলে পালানোর চেষ্টাকালে টহল দলের সদস্যরা যাত্রী মোঃ আলমগীর হোসেন (৩২), পিতা- মৃত জহির উদ্দিন বেপারী, সাং- লক্ষীপুর থানা-জীবননগর, জেলা- চুয়াডাঙ্গা। পরবর্তীতে উক্ত ব্যক্তির বহনকৃত কাধের কাপড়ের ব্যাগ তল্লাশী করে ৪১ বোতল ফেন্সিডিল, ১ টি মোবাইল সেট এবং ১ টি সীম কার্ড উদ্ধার করে র‍্যাব- ৬। পরবর্তীতে উক্ত উদ্ধারকৃত আলামত ও গ্রেফতারকৃতকে ঝিনাইদহ জেলার সদর থানায় হস্তান্তর করে।

গ্রেফতারকৃতের বিরুদ্ধে মাদক দ্রব্য নিয়ন্ত্রন আইন ২০১৮ এর ৩৬(১) সারণির ১৪(খ) ধারার মামলা

অক্টোবর ২১, ২০১৯ at ১০:৩৬:৩০ (GMT+06)
দেশদর্পণ/আহা/আক/তার/তআ