রাবির ১ম বর্ষের ভর্তি পরীক্ষা সম্পন্ন

রাজশাহী বিশ্ববিদ্যালয়ে (রাবি) ২০১৯-২০২০ শিক্ষাবর্ষে স্নাতক (সম্মান) ১ম বর্ষের দুই দিনব্যাপী ভর্তি পরীক্ষা অনুষ্ঠিত হয়েছে। মঙ্গলবার ‘সি’ ইউনিটের পরীক্ষা বেলা ১১টা ৪৫ মিনিটে শুরু হয়ে ১টা ৩০ মিনিটে শেষের মধ্যে দিয়ে তিনটি ইউনিটের পরীক্ষা শেষ হয়। এর আগে প্রথমদিন সোমবার ‘এ’ ও ‘বি’ ইউনিটের ভর্তি পরীক্ষা অনুষ্ঠিত হয়।

এদিকে ভর্তি পরীক্ষা সুষ্ঠুভাবে সম্পন্ন করতে সহযোগিতা প্রদানের জন্য বিশ্ববিদ্যালয়ের ভিসি প্রফেসর ড. এম আব্দুস সোবহান বিশ্ববিদ্যালয় শিক্ষক সমিতিসহ শিক্ষক, শিক্ষার্থী, কর্মকর্তা, কর্মচারী, ভর্তিচ্ছু ছাত্র-ছাত্রী ও অভিভাবক, স্থানীয় প্রশাসন, আইন-শৃঙ্খলা ও অন্যান্য নিরাপত্তা রক্ষাকারী সংস্থা, গণমাধ্যম, স্থানীয় নেতৃবৃন্দ, সিটি কর্পোরেশন ও এলাকাবাসীসহ সংশ্লিষ্ট সকলের প্রতি ধন্যবাদ জ্ঞাপন করেন। ভবিষ্যতেও বিশ্ববিদ্যালয়ের কর্মকান্ডে সহযোগিতার আশাবাদ ব্যক্ত করেন তিনি।

আরো পড়ুন:
রাজগঞ্জের মাঠে মাঠে চলছে খেজুরের রস সংগ্রহের প্রস্তুতি
খাগড়াছড়িতে জাতীয় নিরাপদ সড়ক দিবস পালিত
সাকিবদের দুষলেও আশাবাদী পাপন 

সংশ্লিষ্ট সূত্র জানায়, এবারের ভর্তি পরীক্ষায় মোট ৪ হাজার ৭১৩টি আসনের বিপরীতে ৭৮ হাজার ৯০ জন ভর্তিচ্ছু অংশ নিয়েছিলেন। এর মধ্যে ‘এ’ ইউনিটে ভর্তিচ্ছু ৩১ হাজার ১২৯ জন, ‘বি’ ইউনিটে ১৫ হাজার ৭৩২ জন এবং ‘সি’ ইউনিটে ৩১ হাজার ২২৯ জন ভর্তিচ্ছু ছিলেন।

অক্টোবর ২১, ২০১৯ at ২০:২৪:৩০ (GMT+06)
দেশদর্পণ/আহা/আক/দেপ্র/তআ