পুঠিয়ার গ্যাংকালচার অপরাধ চক্রের মূলহোতা গ্রেফতার

রাজশাহীর পুঠিয়ায় মাহফুজুর রহমান ওরফে বৃত্ত (২০) নামের গ্যাংকালচার অপরাধ চক্রের প্রধানকে গ্রেফতার করেছে পুলিশ। গত সোমবার রাত সাড়ে ৮টার দিকে তাকে পুঠিয়া থানাধিন বানেশ্বর সরকারি কলেজের প্রধান ফটকের সামনে থেকে গ্রেফতার করে এসআই সাজ্জাদ হোসেন ও সঙ্গীয় ফোর্স।

আটককৃত মাহফুজুর রহমান ওরফে বৃত্ত পুঠিয়া থানাধিন কাঠালবাড়িয়া গ্রামের আতাউর রহমানের ছেলে। মঙ্গলবার দুপুর ১২টার দিকে বৃত্তকে বিজ্ঞ আদালতে সোপর্দ করা হয়েছে বলেও জানায় পুলিশ কর্মকর্তা।

আরো পড়ুন:

বাংলাদেশ-নেপাল ফ্রেন্ডশীপ অ্যাওয়ার্ড পেলেন চুয়াডাঙ্গার মেয়ে
গৃহবধূকে গণধর্ষণের পর হত্যা, ৭ জনের মৃত্যুদণ্ড
রুয়েটে ভর্তি পরীক্ষা শুরু ২৪ অক্টোবর

উল্লেখ্য, তিনি গত (০৬ অক্টবর ২০১৯) পুঠিয়া থানায় গ্যাংকালচার অপরাধ সংক্রান্তে একটি মামলা রুজু হয়। ওই মামলার এজাহারভুক্ত ১নং আসামি এবং ঘটনার পর থেকে তিনি পলাতক ছিলো মাহফুজুর রহমান ওরফে বৃত্ত।

গত (০৫ অক্টবর ২০১৯) তারিখ সন্ধ্যায় উপজেলার পৌর এলাকার বিষ্ণপুর মহল্লায় অবস্থিত একটি পরিত্যক্ত ভবনে তিন কিশোরকে আটক রেখে নির্যাতন করা ছাড়াও গ্যাং এর এক নারী সদস্য দিয়ে জোরপূর্বক ভিডিও ধারণ করে বিশ হাজার টাকা চাঁদা দাবী করেছিল একটি অপরাধ চক্র।

তারা কৌশলে পালিয়ে এসে পরের দিন (০৬ অক্টবর ২০১৯) মাহফুজুর রহমান ওরফে বৃত্তকে প্রধান আসামি করে চাঁদাবাজির মামলা দায়ের করে। এই ঘটনায় মামলা হওয়ার চক্রটির একজন নারী সদস্যসহ মোট আটজনকে গ্রেফতার করা হয়।

অক্টোবর ২১, ২০১৯ at ১৯:৫৬:৩০ (GMT+06)
দেশদর্পণ/আহা/আক/মারারা/তআ