উপজেলা নির্বাহী কর্মকর্তার সরকারী মোবাইল নম্বর ক্লোন করে চাঁদা দাবি ও ভয়ভীতি প্রদর্শন

সুনামগঞ্জের তাহিরপুরে উপজেলা ভারপ্রাপ্ত নির্বাহী কর্মকর্তা মুনতাসির হাসান পুলিশের সরকারী মোবাইল নম্বর ক্লোন করেছে দুষ্কৃতকারী চক্র। ২২অক্টোবর মঙ্গলবার রাত ৮টার দিকে ইউএনও’র ব্যবহ্নত সরকারী ০১৭৩০৩৩১১০৯ মোবাইল নম্বরটি ক্লোন করে বিভিন্ন জনের কাছ থেকে টাকা চাওয়াসহ বিভিন্ন ভাবে ভয়ভীতি প্রদর্শন করেছে।

বাদাঘাট পাবলিক উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক শফিকুল ইসলাম দানু জানান, আমাকে ইউএনও স্যারের নাম্বার থেকে ফোন করে বিভিন্ন ভাবে ভয়ভীতি প্রদর্শন করে আর ফোন করার সময় ফোনকারীর কথায় বুজা গেছে সে টাকা বিষয়ে কথা বলতে চায়। পরে আমি ইউএনও স্যারকে ব্যক্তিগত ফোনে বিষয়টি জানালে তিনি বলেন আমি এমন অভিযোগ আরো পেয়েছি।

পরে এ ব্যাপারে রাতে ৯টার দিকে উপজেলা নির্বাহী কর্মকর্তা (ভারপ্রাপ্ত) মুনতাসির হাসান পলাশ নিজের ফেইসবুকে আইডি থেকে এ বিষয়ে পোষ্ট করে সবাইকে যে কোন ধরণের তথ্য আদান প্রদান সহ সহযোগিতা চাওয়া থেকে বিরত থাকতে এবং প্রতারক চক্র হতে সতর্ক থাকার জন্য সকলের প্রতি অনুরোধ জানিয়েছেন।এ বিষয়ে তাহিরপুর থানায় একটি জিডি করা হয়েছে।
আরো পড়ুন:

পূর্বাশা পরিবহন থেকে ফেন্সিডিলসহ এক মাদক ব্যবসায়ী গ্রেফতার
ভূল চিকিৎসায় প্রসূতি রোগির মৃত্যু ডাঃ সুমনুল হকসহ তিনজনের বিরুদ্ধে মামলা
দুমকিতে আ’লীগের ত্রি-বার্ষিক কাউন্সিলের প্রস্তুতি সভা

এর সত্যতা নিশ্চিত করে এ প্রতিবেদককে উপজেলা নির্বাহী কর্মকর্তা (ভারপ্রাপ্ত) মুনতাসির হাসান জানান, রাত আটটার দিকে সরকারি ০১৭৩০৩৩১১০৯ নাম্বারটি ক্লোন করে তাহিরপুর সরকারি উচ্চ বিদ্যালয়ের ও বাদাঘাট পাবলিক উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষকের নিকট ফোন করে টাকা চাওয়া হয়।

পরে শিক্ষক দু’জন আমার ব্যক্তিগত মোবাইল নাম্বারে ফোন করে টাকা চাওয়ার বিষয়টি জানতে চাইলে বিষয়টি জানিনা বলে আমি জানাই। তখনই নাম্বার ক্লোনের বিষয়টি নিশ্চিত হওয়া গেছে।

তাহিরপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আতিকুর রহমান ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, এ বিষয়ে গুরুত্ব সহকারে প্রয়োজনীয় পদক্ষেপ নেওয়া হচ্ছে।

অক্টোবর ২১, ২০১৯ at ১১:০০:৩০ (GMT+06)
দেশদর্পণ/আহা/আক/জাআভূ/তআ