নাইক্ষ্যংছড়িতে মাসিক আইন শৃঙ্খলা সভা অনুষ্ঠিত

বান্দরবানের নাইক্ষ্যংছড়িতে উপজেলা মাসিক আইন শৃঙ্খলা বিষয়ক সভা অনুষ্ঠিত হয়েছে। সোমবার  সকাল সাড়ে ১১টায় উপজেলা মিলনায়তন হলরুমে এ মাসিক সভা অনুষ্ঠিত হয়। এতে সভাপতিত্ব করেন নাইক্ষ্যংছড়ি উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) সাদিয়া আফরিন কচি।
সভায় ইউএনও বলেন, অপরাধ দমনে সবসময় সতর্ক থাকতে হবে এবং নাইক্ষ্যংছড়ির মাটি থেকে মাদক,সন্ত্রাসসহ সব ধরনের অপরাধ নির্মূল করতে সবাইকে ঐক্যবদ্ধ ভাবে কাজ করার আহবান জানান ইউএনও।
আরো পড়ুন:

মাসিক আইন শৃঙ্খলা সভায় প্রধান অতিথি  উপজেলা পরিষদ চেয়ারম্যান ও উপজেলা আওয়ামীলীগের সভাপতি অধ্যাপক মোঃ শফিউল্লাহ বলেন, উপজেলার মানুষ যেন নিরাপত্তাহীনতা বোধ না করে সেদিকে সবাইকে লক্ষ্য রাখতে হবে এবং যে কোন ধরনের  গুজব ছড়িয়ে সাম্প্রদায়িক অনুভূতিতে আঘাত হানা থেকে বিরত থাকতে সর্বসাধারণের প্রতি অনুরোধ জানান তিনি।
এছাড়া বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন- থানা অফিসার ইনচার্জ (ওসি) আনোয়ার হোসেন, ভাইস চেয়ারম্যান মংহ্লাওয়াই মার্মা, শামীমা আক্তার, উপজেলা প্রকৌশলী তোফাজ্জল হোসেন, হাজী এম এ কালাম সরকারি কলেজের অধ্যক্ষ ওআম রফিকুল ইসলাম, উপজেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক মোঃ ইমরান, ডা: সিরাজুল হক, সদর ইউপি,বাইশারী ইউপি চেয়ারম্যান মোঃ আলম, দৌছড়ি ইউপি চেয়ারম্যান মোঃ হাবিব উল্লাহ, উপজেলা আনসার বিডিপি কর্মকর্তা মোছাম্মদ তাহেরা বেগম, নাইক্ষ্যংছড়ি প্রেসক্লাবের সাধারণ সম্পাদক( ভা:) জাহাঙ্গীর আলম কাজল, দপ্তর ও প্রচার সম্পাদক জয়নাল আবদ্দীন টুক্কুসহ উপজেলা প্রশাসনের বিভিন্ন দপ্তরের কর্মকর্তা, গোয়েন্দা সংস্থার লোকজনসহ ৷

অক্টোবর ২১, ২০১৯ at ১৯:৩৩:৩০ (GMT+06)
দেশদর্পণ/আহা/আক/এম এ ক/তআ