মানব কল্যাণ সংস্থা ব্লাড ব্যাংক, কুমিল্লা শাখার সেচ্ছাসেবী পরিচিতি ও আলোচনা সভা

সেচ্ছাসেবী সংগঠন মানব কল্যাণ সংস্থা ব্লাড ব্যাংক কর্তৃক আয়োজিত কুমিল্লা শাখার সেচ্ছাসেবী পরিচিতি ও আলোচনা সভা শুক্রবার (১৮ অক্টোবর) বিকাল ৩টায় কুমিল্লার ধর্ম সাগর পাড়ে অনুষ্ঠিত হয়।
অনুষ্ঠানের মূল প্রতিপাদ্য ছিল সাংগঠনিক উন্নয়নের পাশাপাশি রক্তদান নিয়ে সচেতনতা বৃদ্ধি করা।
উল্লেখ্য, “নিজে রক্ত দিন এবং অন্যকে রক্ত দিতে উৎসাহিত করুন” এই স্লোগানে গত ১২ মে ২০১৯ ইং থেকে সংগঠনটি প্রাথমিকভাবে যাত্রা শুরু করে। ইতিমধ্যে রক্তদান নিয়ে দেশে ব্যাপকভাবে আলোচিত ও অসহায় রোগিদের মন জয় করে সাফল্যমণ্ডিত হয়েছে।
সেচ্ছায় রক্তদান করতে আহবান করে মানব কল্যাণ সংস্থা ব্লাড ব্যাংককের সম্মানিত প্রতিষ্ঠাতা সভাপতি শাহিন আহমেদ বলেন, “আমরা শুধু রক্তদান নিয়েই সীমাবদ্ধ থাকব না, রক্তদানের পাশাপাশি সামাজিক সকল সেচ্ছাসেবী কাজেও আমরা ওতপ্রোতভাবে জড়িত থাকব।”
আরো পড়ুন:
তিনি আরও বলেন,  “আমরা  তরুন, যুব সমাজ মিলে সেচ্ছায় সমাজ পরিবর্তনে কাজ করলে আমাদের সমাজ সুশীল সমাজ হতে বেশি সময় লাগবে না।”
উক্ত অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন সংগঠনের সাধারণ সম্পাদক কাজী ওমর ফারুক, সহ সভাপতি আব্দুল্লাহ আল মামুন, সাংগঠনিক সম্পাদক ইয়াসিন আহম্মেদ জুয়েল, সহ-মহিলা বিষয়ক সম্পাদক তানজিনা আক্তার অন্তু, কার্য্যনির্বাহী সদস্যদের মধ্যে মাসুদ রানা,ইমাম হোসেন, হাসিবুল হাসান রিফাত, সরফরাজ খান সাওনসহ আরও অন্যান্য সদস্যবৃন্দ।

অক্টোবর ২১, ২০১৯ at ১১:০৭:৩০ (GMT+06)
দেশদর্পণ/আহা/আক/সাফা/তআ