স্কুল ছাত্রীকে ধর্ষণ চেষ্টার অপরাধে স্কুল শিক্ষক গ্রেফতার

প্রাইভেট পড়াতে গিয়ে ছাত্রীকে যৌন হয়রানী করেছে মোঃ দূরুল হুদা (৩৩) নামের রাবি স্কুল শিক্ষক। রোববার রাতে ভূক্তভোগী স্কুলছাত্রীর মা রাবি প্রফেসর বাদী হয়ে মতিহার থানায় একটি অভিযোগ দায়ের করেছেন।

ওই রাতেই স্কুল শিক্ষক মোঃ দূরুল হুদাকে আটক করেছে মতিহার থানা পুলিশ।

অভিযোগের স্কুল ছাত্রীর “মা” উল্লেখ করেন, আমার মেয়ে ৬ষ্ঠ শ্রেণীর ছাত্রীকে গত (১৬ অক্টবর) রাত সাড়ে ৮টায় রাবি ক্যাম্পাসে আমার বাসায় প্রাইভেট পড়াতে যায় রাবি স্কুল শিক্ষক মোঃ দূরুল হুদা।

আরও পড়ুন:
এক অদম্য মেধাবীর স্বপ্ন জয়ের গল্প
কেমন আছেন খালেদা ? আজ জানাবে বিএনপি

প্রাইভেট পড়া শেষে বাড়ি দেখার নাম করে কৌশলে ষ্টোর রুমে আমার মেয়েকে নিয়ে যায় এবং পেছন থেকে জড়িয়ে ধরে স্পর্শকাতর স্থানে হাত দেয়াসহ অশালিন আচারন করেন ওই শিক্ষক।

এ সময় স্কুল ছাত্রী শিক্ষককে জোরে ধাক্কা মেয়ে চলে আসতে চাইলে সে আবারও জড়িয়ে ধরে। এ সময় আমার মেয়ের চিৎকার শুনে আমি দৌড়ে আসি। কিন্ত তার আগেই লম্পট শিক্ষক দৌড়ে পালিয়ে যায়। এ ঘটনায় বোরবার রাবি প্রফেসর বাদি হয়ে মতিহার থানায় একটি অভিযোগ দায়ের করেছেন।

মতিহার থানার অফিসার ইনচার্জ (ওসি) মোঃ হাফিজুর রহমান জানান, স্কুল ছাত্রীকে যৌন- হয়রানীর অপরাধে ভূক্তভোগী স্কুল ছাত্রীর মা বাদি হয়ে একটি লিখিত অভিযোগ দায়ের করেছেন। অভিযুক্ত রাবি স্কুল প্রভাষক মোঃ দূরুল হুদাকে গ্রেফতার করা হয়েছে।

তার বিরুদ্ধে নারি শিশু নির্যাতন দমন আাইনে মামলা দায়েরের প্রস্তুতি চলছে বলেও জানান ওসি।

অক্টোবর ২০, ২০১৯ at ২২:১১:২৯ (GMT+06)
দেশদর্পণ/আহা/আক/মারারা/এএএম