অষ্টম শ্রেণির ছাত্রীকে ধর্ষণের অভিযোগ, ধর্ষক গ্রেফতার

ঝিনাইদহের হরিণাকুন্ডু উপজেলার চিথলিয়াপাড়া গ্রামে অষ্টম শ্রেণির এক স্কুলছাত্রীকে ধর্ষণের অভিযোগ উঠেছে। শনিবার মেয়েটির ডাক্তারি পরীক্ষার জন্য ঝিনাইদহ সদর হাসপাতালে পাঠানো হয়েছে। এর আগে শুক্রবার রাতে নির্যাতিতার পিতা হাসান আলী বাদি হয়ে হরিণাকুন্ডু থানায় একটি ধর্ষণ মামলা করেছে। যার মামলা নং ১২।

হরিণাকুন্ডু থানার এসআই আব্দুল জলিল জানান, দীর্ঘ ২ বছর ধরে শিশুকলি মডেল মাধ্যমিক বিদ্যালয়ের ওই ছাত্রীর সাথে প্রেমের সম্পর্ক গড়ে তোলে শিলু হাসান। প্রেমের সুবাদে স্কুলছাত্রীকে বিভিন্ন স্থানে নিয়ে বিয়ের প্রলোভন দেখিয়ে দৌহিক সম্পর্ক করে পার্বতীপুর গ্রামের আনোয়ার হোসেনের ছেলে শিলু হাসান।

আরও পড়ুন:
পুজার চাঁদা নিয়ে দুই পক্ষের সংঘর্ষ: আহত ৪, আটক ৫
অজ্ঞাত শিশুর মরদেহ উদ্ধার
অধ্যক্ষ মাসুদ রানাকে গ্রেফতারের প্রতিবাদে শিক্ষার্থীদের মানববন্ধন

সর্বশেষ চিথলিয়াপাড়ার বাচ্চুর বাড়িতে নিয়ে ওই স্কুলছাত্রীকে ধর্ষণ করে। মেয়েটি বাড়ি এসে তার মাকে ঘটনাটি জানায়। এরপর মেয়েটির পিতা হাসান আলী বাদি হয়ে শুক্রবার রাতে হরিণাকুন্ডু থানায় ধর্ষক শিলু হাসানকে আসামি করে একটি ধর্ষণ মামলা দায়ের করে।

পুলিশ ধর্ষক শিলুকে গ্রেফতার করে জেল হাজতে পাঠিয়েছে। শনিবার মেয়েটির ডাক্তারি পরীক্ষার জন্য ঝিনাইদহ সদর হাসপাতালে পাঠানো হয়েছে বলে মামলার তদন্ত কর্মকর্তা এসআই আব্দুল জলিল জানান।

অক্টোবর ১৯, ২০১৯ at ১৭:১০:৩০ (GMT+06)
দেশদর্পণ/আহা/আক/কেএল/তআ/ওমি