অধ্যক্ষ মাসুদ রানাকে গ্রেফতারের প্রতিবাদে শিক্ষার্থীদের মানববন্ধন

সিরাজগঞ্জের বেলকুচি উপজেলার দৌলতপুর ডিগ্রী কলেজের অধ্যক্ষ মাসুদ রানাকে ষড়যন্ত্র মুলক মামলায় গ্রেফতারের প্রতিবাদে ও নিঃশর্ত মুক্তির দাবীতে শনিবার সকালে কলেজ চত্তরে শিক্ষক-শিক্ষার্থীরা মানববন্ধন কর্মসুচি পালন করেছে। উপজেলার লক্ষীপুরে সন্ত্রাসী হামলায় নিহত আব্দুর রাজ্জাকের মামলায় ষড়যন্ত্র মুলকভাবে তাকে গ্রেফতার করা হয়েছে বলে অভিযোগ করা হয়েছে।

কলেজ চত্ত্বরে প্রায় ঘন্টা ব্যাপী এই কর্মসুচিতে কলেজ শিক্ষক নীলমনি চন্দ্র পাল, রফিকুল ইসলাম, দুুলাল চৌধুরী, শামীমুল ইসলাম, ইসলাইল হোসেন, কলেজ গভর্নিং বডির সদস্য শাহীন রেজা, ইউনিয়ন আওয়ামীলীগ সদস্য আব্দুল হামিদ মোল্লা ও শিক্ষার্থী উর্মি রিয়া মুন বক্তব্য রাখেন।

আরও পড়ুন :
ইবিতে শেখ রাসেলের ৫৫তম জন্মদিন পালন
ইবি’র পরিবহন পুলে যুক্ত হলো  নতুন ২টি  গাড়ি

বক্তারা বলেন, গত ১০ অক্টোবর সাতলাঠি বাজারের পুর্ব শত্রুতার জের ধরে প্রতিপক্ষের সন্ত্রাসীরা আব্দুর রাজ্জাককে মারধর করলে ঐদিন রাতে সে চিকিৎসাধীন অবস্থায় মারা যায়। এ ঘটনার সময় অনুপস্থিত ও হামলার প্রতিবাদকারী উপজেলার সর্বজন শ্রদ্ধেয় শিক্ষাবিদ মাসুদ রানাকে থানা পুলিশ গ্রেফতার করে তাকে ১০ নম্বর আসামী হিসেবে জেল হাজতে প্রেরন করে।

যা পুরোপুরী ষড়যন্ত্র মুলক এবং আত্বঘাতী বলে উপজেলা জুড়ে সমালোচনার ঝড় বইছে। আমাদের দাবী তাকে নিঃশর্ত ভাবে ঐ মামলার দায় হতে দ্রুত মুক্তি দেয়া হোক।

অক্টোবর ১৯, ২০১৯ at ১৫:৪০:২৯ (GMT+06)
দেশদর্পণ/আহা/আক/এআর/আজা