লালপুরে পদ্মা নদীতে পড়ে শ্রমিক নিখোঁজ

নাটোরের লালপুর উপজেলার পদ্মা নদীর চর বাহদীপুরে কাশবন কাটতে গিয়ে নদীর পাড় ভেঙ্গে নদীতে পড়ে ডাবলু প্রামানিক (৪০) নামের এক শ্রমিক নিখোঁজ রয়েছে। নিখোঁজ ডাবলু কুষ্টিয়া ভেড়ামারা উপজেলার রাইটা গ্রামের মধু প্রামানিকের ছেছে। শুক্রবার (১৮ অক্টোবর) রাত সাড়ে ৯টা পর্যন্ত পদ্মা নদীর চর বাহদীপুর এলাকায় উদ্ধার অভিযান চালিয়েও নিখোঁজ ডাবলুকে পাওয়া যায়নি।

স্থানীয় ও ফায়ার সার্ভিস সূত্রে জানাগেছে, শুক্রবার চর বাহদুরপুরে কাশবন কাটেতে গিয়ে নদীর পাড় ভেঙ্গে ২০জন শ্রমিক নদীতে পড়ে যায়। পরে ১৯জন শ্রমিক উদ্ধার হলেও ডাবলুকে খুজে পাওয়া যায় নি। স্থানীয়রা লালপুর ফায়ার সার্ভিসে খবর দিলে ফায়ার সার্ভিস কর্মীরা ঘটনাস্থলে পৌঁছে রাজশাহী অফিস কে জানালে রাত সাড়ে সাতটার দিকে একদল ডুবুরি এসে রাত সাড়ে ৯টা পর্যন্ত উদ্ধার অভিযান চালিয়ে নিখোঁজ ডাবলুকে না পেয়ে অভিযান স্থগিত ঘোষণা করেন।
আরো পড়ুন:

রাবি শিক্ষার্থীকে ছুরিকাঘাতের ঘটনায় আটক ৩, আন্দোলন অব্যহত

অষ্টম শ্রেণির ছাত্রীকে ধর্ষণের অভিযোগ, ধর্ষক গ্রেফতার

লালপুর ফায়ার সার্ভিস স্টেশন অফিসার রুহুল আমিন বলেন, ‘নদীতে তীব্র ¯্রােত তার পরেও রাজশাহী থেকে আসা ডুবুরি দল গত রাত সারে ৯টা পর্যন্ত অনেক খুজেও নিখোঁজ ডাবলুকে না পেয়ে গত কালের মতো উদ্ধার অভিযান স্থগিত করা হয়েছিলো। আজ শনিবার আবার উদ্ধার অভিযান শুরু করা হবে।’

লালপুর থানার ওসি সেলিম রেজা বলেন, ‘গত কাল রাত সাড়ে ৯টা পর্যন্ত অনেক খুজেও নিখোঁজ ডাবলুকে না পেয়ে উদ্ধার অভিযান স্থগিত করা হয়েছিলো। আজ শনিবার আবার উদ্ধার অভিযান শুরু করা হবে।

অক্টোবর ১৯, ২০১৯ at ০৮:০৩:২৯ (GMT+06)
দেশদর্পণ/আহা/আক/আরট/তম/ওমি