দুই পক্ষের সংঘর্ষে ১০বছরের শিশু নিহত, গুলিবিদ্ধ ২জন

সুনামগঞ্জের জগন্নাথপুর উপজেলার রানীগঞ্জ ইউনিয়নের আলামপুর গ্রামে দুই পক্ষের সংর্ঘষে গুলিবিদ্ধ হয়ে সাব্বির মিয়া (১০) এক শিশু নিহত হয়েছে। তিনি হবিগঞ্জ জেলার নবীগঞ্জ থানার কামারগাও গ্রামের আব্দুল কাইয়ুমের ছেলে। সে তার নানার বাড়ি জগন্নাথপুর উপজেলার আলমপুরের মাদ্রাসার ছাত্র।

সংঘর্ষের ঘটনায় আহত হয়েছেন আরো দুজন। আহতরা হলেন-মোজ্জাম্মেল (৩০), আকবর মিয়া (৩০)। এর মধ্যে মোজ্জাম্মেলকে গুলিবিদ্ধ অবস্থায় সিলেট ওসমানী মেডিকেলে প্রেরণ করা হয়েছে।

স্থানীয় একাধিক সূত্রে জানাযায়, জেলার জগন্নাথপুর উপজেলার রাণীগঞ্জ ইউনিয়নের আলমপুর গ্রামের মজনু ও ইজাজুলের মধ্যে দীর্ঘদিন যাবত বিরোধ চলে আসছে। মজনু ও ইজাজুলকে নিয়ে বিকালে আলমপুরে জগন্নাথপুর বাসষ্ঠ্যান্ড দখল নিয়ে বিরোধ বিচার শালিশ বসে সমাধান করার জন্য স্থানীয়গন্যমান্য লোকজন বসেন।

আরও পড়ুন:
চৌগাছায় হেলমেট ছাড়া মিলছেনা মোটরবাইকের তেল
কেশবপুরে মাইকেল মধুসূদন গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্টে উদ্বোধন

বিচার শালিস চলাকালেই শুক্রবার সন্ধ্যার পূর্বে দুই পক্ষের লোকজন দেশীয় অস্ত্র ও বন্দুক নিয়ে সংঘর্ষে জড়িয়ে পড়ে। সংঘর্ষ চলাকালে সাব্বির মিয়া (১০) নামে ওই শিশু নিহত হয়। নিহতের সত্যতা নিশ্চিত করছেন স্থানীয় ইউপি সদস্য বজলু মিয়া।

খবর পেয়ে জগন্নাথপুর থানা পুলিশ ঘটনাস্থলে এসে লাশটি উদ্ধার করে লাশ ময়ানা তর্দন্তের জন্য সুনামগঞ্জ মর্গে পাঠায়। শিশু নিহতের ঘটনার সত্যতা নিশ্চিত করে জগন্নাথপুর থানার ওসি ইখতিয়ার উদ্দিন চৌধুরী জানান, নিহত শিশুটি পথচারী কোন পক্ষের নয়।

অক্টোবর ১৮, ২০১৯ at ২১:৫২:২৯ (GMT+06)
দেশদর্পণ/আহা/আক/জাআভূঁ/এএএম