যশোরে যাত্রীবাহী বাসের ধাক্কায় দুই পথচারী নিহত

যশোর-খুলনা মহাসড়কের নওয়াপাড়া জাফরপুর মাইলপোষ্ট নামক স্থানে যাত্রীবাহী বাসের ধাক্কায় দুই পথচারী নিহত হয়েছে।

শুক্রবার (১৮ অক্টোবর) সকাল সোয়া ৬ টার সময় এ দুর্ঘটনা ঘটে। নিহতরা হলেন নওয়াপাড়ার জাফরপুর গ্রামের গোলাম নবী (৮০) ও খুলনা জেলার ফুলতলা উপজেলার জামিরা গ্রামের সেলিম মোল্যার স্ত্রী জ্যোছনা বেগম (৪০)।

প্রত্যক্ষদর্শী ও পুলিশ সুত্রে জানা গেছে, কুমিল্লা থেকে শিক্ষার্থীরা একটি বাস ঢাকা মেট্রো-ব১৪-৭৬৮৮ যোগে খুলনা প্রকৌশল বিশ্ববিদ্যালয়ে (কুয়েট) ভর্তি পরীক্ষা দিতে যাওয়ার পথিমধ্যে উক্ত স্থানে পৌছালে বাসের চালক গতি নিয়ন্ত্রন হারিয়ে পথচারী গোলাম নবী ও জ্যোছনাকে চাপা দিয়ে পাশ্ববর্তী গাছের সাথে ধাক্কা লাগে। দুর্ঘটনার খবর পেয়ে নওয়াপাড়া ফায়ার সার্ভিস সাথে দ্রুত ঘটনাস্থলে পৌছে লাশ দু’টি উদ্ধার করে। নওয়াপাড়া হাইওয়ে পুলিশ বাসটি আটক করলেও চালক ও হেলপার পলাতক রয়েছে।

নওয়াপাড়া হাইওয়ে থানার এস আই ওমর ফারুক জানান, একটি যাত্রীবাহী বাস নিয়ন্ত্রন হারিয়ে দুই পথচারীকে ধাক্কা দিলে ঘটনাস্থলেই পথচারী গোলাম নবী ও জ্যোছনা বেগম নিহত নিহত হয়। বাসটি আটক করা হয়েছে। এব্যাপারে মামলা হয়েছে।

অপর দিকে যশোরের ফতেপুর আমবাগান এলাকায় বাসের ধাক্কায় মোটরসাইকেল আরোহী ফিরোজ হোসেন নিহত হয়েছেন। নিহত ফিরোজ হোসেন ফরিদপুর আলফাডাঙ্গা থানার তারাইল গ্রামের বাসিন্দা।