সুনামগঞ্জে আ. লীগের উপজেলা, থানা ও দুইটি পৌর কমিটির সম্মেলনের তারিখ ঘোষণা

সুনামগঞ্জ জেলা আ,লীগের ১১উপজেলা, ১টি থানা ও দুইটি পৌর কমিটির সম্মেলনের তারিখ ঘোষণা করা হয়েছে। বৃহস্পতিবার বিকেলে সুনামগঞ্জ শহরের শহীদ জগৎ জ্যোতি পাঠাগার মিলনায়তনে জেলা আ,লীগের কার্যকরী কমিটির সংসদের নির্বাহী সভা শেষে এক সম্মেলনে এ তারিখ ঘোষণা করা হয়।

৩১অক্টোবর থেকে শুরু হয়ে এসব উপজেলায় ৩০নভেম্বর সম্মেলন শেষ হবে। তবে দিরাই ও জগন্নাথপুর পৌর আ,লীগের সম্মেলনের তারিখ পরে ঘোষণা করা হবে বলে জানানো হয়।

সংবাদ সম্মেলন জেলা আ,লীগের সভাপতি মতিউর রহমান, সিনিয়র সহসভাপতি ও জেলা পরিষদ চেয়ারম্যান নুরুল হুদা মুকুট বক্তব্য রাখেন। এসময় জেলা আ,লীগের সহ-সভাপতি আফতার উদ্দিন, ছিদ্দীক আহমদ, রেজাউল করিম শামীম, মুক্তিযোদ্ধা মতিউর রহমান, অ্যাড. শফিকুল আলম, সৈয়দ আবুল কাসেম, অ্যাড. খায়রুল কবির রুমেনসহ দলীয় নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

আরও পড়ুন :
বীর মুক্তিযোদ্ধার মৃত্যু, রাষ্ট্রীয় মর্যদায় দাফন
স্টুডেন্ট রাইটস অ্যাসোসিয়েশনের সভাপতি সাকিব, সম্পাদক রাজন

এর আগে আ,লীগের কার্যকরী কমিটির সভা অনুষ্ঠিত হয়। জেলা আ,লীগের সাধারণ সম্পাদক ব্যারিস্টার এম এনামুল কবির ইমন সম্মেলনের তারিখ ঘোষণা করেন।

মধ্যনগর থানা ৩১অক্টোবর, শাল্লা উপজেলা ৪নভেম্ভর, বিশ্বম্ভরপুর উপজেলা ৫নভেম্বর, জগন্নাথপুর উপজেলা ৬নভেম্বর,জামালগঞ্জ ৯নভেম্বর, ধর্মপাশা উপজেলা ১০নভেম্বর, ছাতক উপজেরা ও পৌর ১৬নভেম্বর, তাহিরপুর উপজেলা ১৭ নভেম্বর, সুনামগঞ্জ সদর ও পৌর ২৩নভেম্বর, দিরাই উপজেলা ২৪নভেম্বর, দোয়ারাবাজার ২৫নভেম্বর,দক্ষিণ সুনামগঞ্জ উপজেলা ৩০নভেম্বর।

অক্টোবর ১৭, ২০১৯ at ২১:২৫:২৯ (GMT+06)
দেশদর্পণ/আহা/আক/জাএভূ/আজা