ফটিকছড়িতে খালে মাছ ধরতে গিয়ে কলেজ শিক্ষার্থীর মৃত্যু

চট্রগ্রামের ফটিকছড়িতে মাছ ধরতে গিয়ে খালে ডুবে বাবার চোখের সামনে প্রসেনজিৎ দাশ (২১) নামে এক কলেজ শিক্ষার্থীর মর্মান্তিক মৃত্যু হয়েছে।

আজ ১৭ অক্টোবর সকাল সাড়ে ৪ দিকে জাফতনগর ইউনিয়নের ২ ওয়ার্ডের বায়তুলহুদা মাদ্রাসার থেকে ৫ শত মিটার দক্ষিণে তেলপারইখালে এ মর্মান্তিক দুর্ঘটনা ঘটে।

নানা সূত্রে জানা যায়, প্রসেনজিৎ ভোর সকালে বাবার সাথে তাদের বাড়ী থেকে উত্তরে ১ মিলোমিটার দূরে বায়তুলহুদা মাদ্রাসা সংলগ্ন এলাকায় খালে মাছ ধরতে যায়। তিনি তার বাবাকে নৌকায় করে মাছ ধরতে সহযোগিতা করেন। হঠাৎ এক পর্যায়ে নৌকা থেকে খালের পানিতে পড়ে যায় প্রসেনজিৎ। সাথে সাথে তার বাবা পানিতে লাফ দিলেও ছেলেকে অনেক খোজাখুঁজি করে পায়নি।

আরও পড়ুন:
নাটোরে বাউয়েট মেধাবৃত্তি সনদ বিতরণ ও সাংস্কৃতিক অনুষ্ঠান
পটুয়াখালীতে র‌্যাবের হাতে সংঘবদ্ধ প্রতারক চক্রের এক সক্রিয় সদস্য আটক

এলাকাবাসীকে খবর দিলে তারা এসে প্রায় ৪ ঘন্টা যাবৎ খুঁজে ব্যর্থ হয়ে ফিরে যান। পরে আবারও স্থানীয়রা খুঁজতে থাকলে নিখোঁজের প্রায় ৬ ঘন্টার পরে ঘটনাস্থল থেকে প্রায় ২ শত মিটার দক্ষিণে দুপুর আড়াইটার সময় এক ডুবুরি প্রসেনজিতের দেহ খুঁজে পায়। স্থানীয়দের সহযোগিতায় তাকে সেখান থেকে দ্রুত উদ্ধার করে বাড়িতে নিয়ে যাওয়া হয়।

নিহত প্রসেনজিৎ দাশ জাফতনগর ইউনিয়নের ৯ নং ওয়ার্ডের মধ্যম দাশ পাড়ার বাচা জলদাশের পুত্র। তিনি রাউজান গহিরা কলেজ থেকে ২০১৯ সালে উচ্চ মাধ্যমিক পরীক্ষা দিয়েছেন।

অক্টোবর ১৭, ২০১৯ at ২০:৪৬:২৯ (GMT+06)
দেশদর্পণ/আহা/আক/মোজিউ/এএএম