যশোরের আলোচিত সোহাগ হত্যা মামলায় আটক আকাশের আদালতে স্বীকারোক্তিমুলক জবানবন্দি

যশোর শহরের কাজীপাড়ার যুবলীগ কর্মী শফিকুল ইসলাম সোহাগ (২৮) হত্যা মামলার আসামী এফ. বি আকাশ @ আশিকিন জামানকে (২৪) যশোর জেলা গোয়েন্দা পুলিশ আটক করেছেন। আটক আকাশ একই এলাকার এফ. বি আনোয়ার জামানের ছেলে। মঙ্গলবার রাতে টাইঙ্গাইল জেলার শখিপুর এলাকার একটি কারখানায় কর্মরত থাকা অবস্থায় তাকে গ্রেফতার করা হয়।

বুধবার আকাশকে যশোরের বিজ্ঞ সিনিয়র জুডিসিয়াল ম্যাজিষ্ট্রেট গৌতম মল্লিকের আদালতে সোপার্দ করা হলে সে ১৬৪ ধারায় স্বীকারোক্তি মূলক গুরুত্বপূর্ণ জবানবন্দী প্রদান করেছেন।

গোয়েন্দা পুলিশ সূত্র জানায়, মঙ্গলবার রাতে যশোর পুলিশ সুপার মঈনুল হক , বিপিএম(বার), পিপিএম এর নির্দেশে যশোর জেলা গোয়েন্দা পুলিশের অফিসার ইনচার্জ (ওসি) পুলিশ পরিদর্শক মারুফ আহম্মদের নেতৃত্বে উপ পুলিশ পরিদর্শক (এসআই) মো. শামীম হোসেন সঙ্গীয় ফোর্সসহ টাইঙ্গাইল জেলার শখিপুরের গেচুয়া এলাকার মালিহা পলিটেক্স ফাইবার ইন্ডাট্রিজ লিমিটেডে কর্মরত অবস্থায় গ্রেফতার করেন।

আরও পড়ুন:
ইউএনও’র বিরুদ্ধে নগদ টাকা দিয়ে পিআইওকে ফাঁসানো চেষ্টার অভিযোগ
অপরাধ ত্রিভুজ থিওরি

যশোর জেলা গোয়েন্দা পুলিশের অফিসার ইনচার্জ (ওসি) পুলিশ পরিদর্শক মারুফ আহম্মদ জানান, প্রযুক্তির সমন্বয়ে গোপনভাবে যশোর শহরের কাজীপাড়ার শফিকুল ইসলাম সোহাগ হত্যা মামলার এজাহারভূক্ত আসামী এফ. বি আকাশ @ আশিকিন জামানকে আটক করা হয়। আটকের পর প্রাথমিক জিঞ্জাসার পর সে হত্যার বিষয়টি স্বীকার করে। পরবর্তিতে যশোরের বিজ্ঞ সিনিয়র জুডিসিয়াল ম্যাজিষ্ট্রেট গৌতম মল্লিকের আদালতে সোপার্দ করা হলে সে ১৬৪ ধারায় স্বীকারোক্তি মূলক গুরুত্বপূর্ণ জবানবন্দী প্রদান করিয়াছেন। যা তদন্তের স্বার্থে যাচাই বাছাই করা হচ্ছে।

উল্লেখ্য, গত বছরের ২৮ সেপ্টম্বর রাতে যুবলীগ কর্মীকে শফিকুল ইসলাম সোহাগকে ছুরিকাঘাত ও গলা কেটে হত্যা করা হয়। নিজেদের মধ্যে অভ্যন্তরীন কোন্দলের কারণে এই হত্যাকান্ড হয় বলে সে সময়ে প্রচার হয়েছিল।

অক্টোবর ১৬, ২০১৯ at ২১:১১:২৯ (GMT+06)
দেশদর্পণ/আহা/আক/ডিবি/তআ