সুন্দরবনে নিখোঁজ ট্রলার মালিক, ৩৪ ঘন্টা পর মৃতদেহ উদ্ধার

বাগেরহাটের মোড়েলগঞ্জ সুন্দরবনের ভোলা নদীতে পড়ে নিখোঁজ ট্রলার মালিক মনোয়ার হাওলাদারের লাশ ৩৪ ঘন্টা পর মঙ্গলবার সকালে উদ্ধার করা হয়েছে। ভোলা নদীতে ভাসমান লাশ অবস্থায় তার স্বজনেরা এ লাশ উদ্ধার করে। থানা অফিসার ইনচার্জ কেএম আজিজুল ইসলাম লাশ উদ্ধারের বিষয়টি নিশ্চিত করেছেন।

রবিবার দিবাগত রাত ২ টার দিকে সে নিখোঁজ হয়। এ সময় তিনি মোংলা থেকে কাঠ নিয়ে একাকি নিজের ট্রলারে বাড়ি ফিরছিলেন। মনোয়ার হাওলাদার উপজেলার গুলিশাখালী গ্রামের মোনাফচ্ছের হাওলাদারের ছেলে। গুলিশাখালী ফরেস্ট স্টেশনের ভারপ্রাপ্ত কর্মকর্তা মো. আফছার উদ্দিন বলেন, মধ্যরাতে মনোয়ারের ট্রলারটি ভাসতে ভাসতে এসে ক্যাম্পের সামনে আটকে থাকে।

ট্রলারে মনোয়ারের মোবাইল ফোনটিও পাওয়া যায়। মনোয়ারের স্ত্রী ময়না বেগম জানান, রাত সাড়ে ১১ টায় স্বামী মনোয়ারের সাথে ফোনে কথা হয়। রাত দেড়টার পরে আর ফোন রিসিভ হয়নি। সকালে তারা জানতে পারে গুলিশাখালী ফরেষ্ট ক্যাম্পের কাছে কাঠ বোঝাই ট্রলার পাওয়া গেছে।

আরও পড়ুন :
অধ্যক্ষকে আটকের প্রতিবাদে শিক্ষার্থীদের মানববন্ধন
উভয় পক্ষের সংঘর্ষে আহত-২০

এ থেকেই স্বজনরা ভোলা নদীরসহ বিভিন্ন জায়গায় খোজাখুজিঁর পর মঙ্গলবার সকালে তার ভাসমান মরদেহ উদ্ধার করা হয়। তবে কিভাবে মনোয়ার হাওলাদার নদীতে পরে নিখোঁজ হয় তা জানা যায়নি।

এ বিষয়ে সংবাদ পেলে মোরেলগঞ্জচ সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার মো. রিয়াজুল ইসলাম, থানা ওসি কেএম আজিজুল ইসলাম ও ইউপি চেয়ারম্যান আব্দুর রহিম বাচ্চু তাৎক্ষনিক ঘটনাস্থলে ছুটে যান।
এছাড়াও মোড়েলগঞ্জের ফায়ার সার্ভিসের একটি ইউনিট ও বনবিভাগের সদস্যরা বনের সম্ভাব্য এলাকাসহ ভোলা নদীতে মনোয়ারের সন্ধানে তল্লাশী চালায়।

অক্টোবর ১৫, ২০১৯ at ১৭:১২:৩০ (GMT+06)
দেশদর্পণ/আহা/আক/পএস/আজা