শিশু তুহিন মিয়া ও আবরার হত্যার প্রতিবাদে সুনামগঞ্জে মানববন্ধন

সুনামগঞ্জে পাঁচ বছরের শিশু তুহিন মিয়া ও বুয়েটের মেধাবী ছাত্র আবরার হত্যার প্রতিবাদে মানববন্ধন কর্মসূচি পালিত হয়েছে। মঙ্গলবার বেলা ১১টায় সুনামগঞ্জ শহরের ট্রাফিক পয়েন্টে জেলা খেলাঘর আসর ও সুজন এ মানববন্ধনের আয়োজন করে।

মানবন্ধনে নৃশংস এই হত্যায় জড়িতদের দ্রুত বিচার ও দৃষ্টান্তমূলক শাস্তির দাবি জানিয়ে বক্তারা বলেন, পাষন্ড হত্যাকারীরা এত ববর্রভাবে শিশুটিকে হত্যা করেছে দেখলেই গা শিউরে ওঠে। এই খুনের পেছনে যে তথ্য পাওয়া গেছে তা রীতিমত আঁৎকে ওঠার মতো। যাদের কাছে আশ্রয় পাওয়ার কথা তারাই শিশু তুহিনকে খুনের সঙ্গে জড়িত তথ্য দিয়েছে পুলিশ। প্রতিপক্ষকে ফাঁসাতেই নির্মম ও বর্বর এই পদ্ধতি অবলম্বন করে পরিবারটি।

বুয়েটের মেধাবী ছাত্র আবরার ও শিশু তুহিনেরকে হত্যা এমন নৃশংস হত্যাকান্ড এর আগে দেখেনি। তাই তদন্ত করে হত্যাকারীদের দ্রুত গ্রেফতা করে সর্বোচ্চ শাস্তি দাবী জানান।

আরো পড়ুন:
শিশু তুহিন হত্যায় মামলা দায়ের
৫ উপায়ে মাথা ব্যাথা দূর করুন

খেলাঘরের রাজু আহমদের সঞ্চালনায় মানববন্ধনে বক্তব্য রাখেন খেলাঘরের সভাপতি, দৈনিক সুনামকণ্ঠের সম্পাদক বিজন সেন রায়, সুজনের সাধারণ সম্পাদক আলী হায়দার, খেলাঘরের সাধারণ সম্পাদক অ্যাডভোকেট এনাম আহমদ, জেলা শিশু বিষয়ক কর্মকর্তা, খেলাঘরের উপদেষ্টা বাদল চন্দ্রবর্ম্মণ।

আরও বক্তব্য রাখেন সুনামগঞ্জ পরিবেশ রক্ষা আন্দোলন সভাপতি আবু নাসার, আব্দুল মজিদ কলেজের অধ্যক্ষ মোঃ রবিউল ইসলাম, সুজনের সাংগঠনিক সম্পাদক প্রভাষক শাহিনা চৌধুরী রুবিসহ সাংগঠনিক সম্পাদক প্রভাষক ফজলুল করিম সাইদ, এনামুল হক এনাম, প্রভাষক ফারুক রশিদ, সুজন পৌর কমিটির সভাপতি মোস্তাক আহমদ, নুরুল হাসান আতাহার, মামুনুর রশিদ, হাওর বাঁচাও সুনামগঞ্জ বাঁচাও আন্দোলন সাংগঠনিক সম্পাদক একে কুদরত পাশা প্রমূখ।

অক্টোবর ১৫, ২০১৯ at ১২:৪১:৩০ (GMT+06)
দেশদর্পণ/আহা/আক/জাআভূঁ/এএএম