ভেঙে গেল জলির বাগদান

তারকাদের বিয়ে ভাঙার খবর নতুন কিছু নয়। ঢাকার মিডিয়াতে এমন চিত্র হরহামেশাই দেখা যায়। ভেঙে যাওয়া সম্পর্ক জোড়া লেগেছে, এমন ঘটনাও আছে। কখনো কখনো বিয়ে ভাঙার আগে দীর্ঘদিন আলাদা থাকার খবরও ভাসে অনেক তারকার ক্ষেত্রে। আবার কোনো কোনো তারকার বাগদান, এমনকি আক্‌দ হওয়ার পর সম্পর্ক ভেঙে গেছে। এবার জানা গেছে, চিত্রনায়িকা পরীমনির পর চিত্রনায়িকা জলির বাগদান ভেঙে গেছে।

ব্যবসায়ী আরাফাত রহমানের সঙ্গে চিত্রনায়িকা জলি প্রেম করছেন পাঁচ বছর। এরপর গত ১৬ মে সন্ধ্যায় গুলশানের নিকেতনে জলির বাবার বাসায় তাঁদের বাগদান হয়। সেখানে উপস্থিত ছিলেন, দুই পরিবারের লোকজন। তখন জলি বলেন, সবার উপস্থিতিতে আরাফাত রহমান আমাকে আংটি পরিয়ে দেন। সবকিছুই হয়েছে ঘরোয়াভাবে।

আরও পড়ুন :
আবরারের ছোট ভাই ফায়াজ আর ঢাকায় পড়বেন না
গ্যাস সঞ্চালন লাইনে ছিদ্র, রাজশাহী নগরীতে গ্যাস সরবরাহ কমেছে

এবার বাগদান ভেঙে যাওয়ার কথা স্বীকার করেছেন জলি। জলি বলেন, আমাদের এখন আর সম্পর্ক নেই। বাগদানের মাসখানেক পর থেকে এই অবস্থা। আমিই সম্পর্ক রাখিনি। আমার সঙ্গে আরাফাতের এখন আর কোনো যোগাযোগ নেই।

কলকাতার নায়ক ওমের সঙ্গে ‘অঙ্গার’, আরিফিন শুভর সঙ্গে ‘নিয়তি’ আর শাহরিয়াজের সঙ্গে ‘মেয়েটি এখন কোথায় যাবে’ সিনেমায় অভিনয় করে এরই মধ্যে আলোচিত হয়েছেন জলি। বাগদানের পর সিনেমায় কাজ করার ব্যাপারে তিনি বলেন, এখন আমি আমার মতো কাজ করছি। বিয়ের পর আমি আরও একটি পরিবারের সদস্য হব। ওই সময় তাদের মতামতকেও গুরুত্ব দেব।

যদি তারা সিনেমায় আমার কাজ করার বিষয়টি মেনে নেয়, আমাকে সমর্থন করে, আমার কাজকে সম্মান করে, তাহলে অবশ্যই সিনেমায় কাজ করব। নয়তো চলচ্চিত্রজগৎ থেকে নিজেকে গুটিয়ে নিয়ে সংসারে মন দেব।

অক্টোবর ১৩, ২০১৯ at ০৯:৫৫:২৯ (GMT+06)
দেশদর্পণ/আহা/আক/প্রআ/আজা