লক্ষ্মীপুরে বেসরকারি হাসপাতালের মালিক সমিতির আলোচনা সভা

স্বাস্থ্য সেবার মানউন্নয়ন ও বিভিন্ন হাসপাতালের সমস্যা সমাধানের লক্ষ্যে লক্ষ্মীপুরে জেলা বেসরকারি হাসপাতাল মালিক সমিতির এক আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে। শনিবার সকাল ১১টায় ওয়েল কেয়ার হাসপাতাল মিলনায়তনে এ সভা অনুষ্ঠিত হয়।

জেলা বেসরকারি হাসপাতাল মালিক সমিতির সভাপতি ও সিটি হাসপাতালের চেয়ারম্যান ডা. রাকিবুল আহসানের সভাপতিত্বে ও সমিতির সাধারণ সম্পাদক উপশম হাসপাতালের চেয়ারম্যান এবং এটিএনবাংলা ও এটিএন নিউজ এর জেলা প্রতিনিধি মো. কাউছার হোসেনের সঞ্চলনায় সভায় বক্তব্য রাখেন সমিতির প্রধান উপদেষ্টা ও পোদ্দার বাজার ভাই ভাই জেনারেল হাসপাতালের চেয়ারম্যান সাবেক অতিরিক্ত সচিব বীরমুক্তিযোদ্ধা কায়কোবাদ, বিএমএর জেলা সভাপতি ডা. আশফাকুর রহমান মামুন, ওয়েল কেয়ার হাসপাতাল এর চেয়ারম্যান ও গাইনি বিশেষজ্ঞ সার্জন ডা. মুহাম্মদ শহীদুল্লাহ।

আরও সভায় বক্তব্য রাখেন মিলোনিয়াম হাসপাতালের চেয়ারম্যান ও শিশু বিশেষজ্ঞ ডা. নুরুল ইসলাম, সমিতির সহ-সভাপতি ও মাদারল্যান্ড হাসপাতালের চেয়ারম্যান বীরমুক্তিযোদ্ধা এ কে এম নুরুল আলম, সেন্টাল হাসপাতালের চেয়ারম্যান শামছুল আলম শাহিন, সমিতির সহ-সভাপতি ও আল শেফা জেনারেল হাসপাতালের চেয়ারম্যান সৈয়দ জিয়াউল হুদা আপলু, মডেল হাসপাতালের ব্যবস্থাপনা পরিচালক আবুল কালাম আজাদ, নিউ আধুনিক হাসপাতালের প্রতিনিধি তোফাজ্জাল হোসেন আজাদ।

আরও পড়ুন:
ইয়াবাসহ আটক ১
রওশন ইকবাল শাহী এবার ষড়যন্ত্রের রোষানলে

এসময় উপস্থিত ছিলেন, সমিতির সহ-সভাপতি ও আধুনিক হাসপাতালের ব্যবস্থপনা পরিচালক ডা. মো. শাহজাহান, উপশম হাসপাতালের ব্যবস্থাপনা পরিচালক মো. সাইফ উদ্দিন, প্রস্তাবিত নোভা ট্রমা সেন্টার এন্ড জেনারেল হাসপাতালের চেয়ারম্যান জহিরুল ইসলাম, কমিটির সাংগঠনিক সম্পাদক ও ওয়েল কেয়ার হসপিটালের ব্যবস্থাপনা পরিচালক আমজাদ হোসেন মিষ্টার, চন্দ্রগঞ্জ এস এম কে হাসপাতালের ব্যবস্থাপনা পরিচালক মাজহারুল ইসলাম প্রমুখ।

সভায় বক্তারা রামগঞ্জ ও রায়পুর উপজেলার হাসপাতাল মালিকদের সাথে যোগাযোগের মাধ্যমে লক্ষ্মীপুর জেলা কমিটিকে পূর্ণাঙ্গ করার জন্য প্রস্তাব করেন। এছাড়া হাসপাতালের বিভিন্ন বিষয় নিয়ে আলোচনা করেন এবং যে কোন সমস্যা সকলে ঐক্যবদ্ধভাবে মোকাবেলা করার প্রত্যয় ব্যক্ত করেন।

অক্টোবর ১২, ২০১৯ at ২১:৪৩:২৯ (GMT+06)
দেশদর্পণ/আহা/আক/মোআকা/এএএম