রাণীশংকৈলে একদিন ব্যাপী ফুটবল টুর্নামেন্ট অনুষ্ঠিত

ঠাকুরগাঁওয়ের রাণীশংকৈল উপজেলা শেখ রাসেল মিনি স্টেডিয়ামে ১১ অক্টোবর শুক্রবার সকালে সন্ধারই সাতঘরিয়া যুব উন্নয়ন ক্লাবের আয়োজনে একদিন ব্যাপী ৮ টিমের ফুটবল টুর্নামেন্ট অনুষ্ঠিত হয়।

উপজেলা আওয়ামী লীগের সদস্য আব্দুল বারীর সভাপতিত্বে খেলায় প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন, সাবেক সংসদ সদস্য ও জেলা আওয়ামী লীগের সহ- সভাপতি সেলিনা জাহান লিটা। গেস্ট অব অনার হিসাবে উপস্থিত ছিলেন উপজেলা পরিষদ চেয়ারম্যান শাহরিয়ার আজম মুন্না। বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন, উপজেলা আওয়ামী লীগের যুগ্ন সম্পাদক আনিসুর রহমান বাকী, যুগ্ন সম্পাদক আহম্মদ হোসেন বিপ্লব, আওয়ামী লীগের সদস্য মামুনুর রশিদ এলবাট, প্রধান শিক্ষক ও কেন্দ্রীয় টাউন ক্লাব সভাপতি বাবর আলী, যুবলীগের যুগ্ন সম্পাদক প্রভাষক মোস্তাফিজুর রহমান, আওয়ামী লীগ নেতা গোলাম রব্বানী, উপ সহকারি কৃষি অফিসার সাদেকুল ইসলাম, বিশিষ্ট ব্যবসায়ী আব্দুল খালেক, প্রেসক্লাব সম্পাদক প্রভাষক সফিকুল ইসলাম শিল্পি, সাংবাদিক হুমায়ুন কবির সন্ধারই সাতঘরিয়া যুব উন্নয়ন ক্লাবের সভাপতি- সম্পাদক প্রমুখ।

এছাড়াও বিভিন্ন সামাজিক,রাজনৈতিক ও ক্রীড়ামোদী দর্শকরা উপস্থিত ছিলেন। খেলায় ৮ টিমের মধ্যে চুড়ান্ত পর্যায়ে উত্তীর্ণ দল সন্ধারই সাত ঘরিয়া যুব উন্নয়ন ক্লাব টাইব্রেকারে ২- ০ গোলে পশ্চিম ঘনশ্যাম পুর প্রেমদীব যুব উন্নয়ন ক্লাবকে পরাজিত করে চ্যাম্পিয়ন হন। পরে বিজয়ীদের মাঝে পুরস্কার বিতরণ করা হয়। খেলা পরিচালনা করেন, বিপুল, সাদ্দাম ও লিটন এবং ধারাভাষ্যে ছিলেন, রাজ্জাক ও পলাশ।