রাজশাহী নগর ও জেলা পুলিশের অভিযানে আটক ৬২

রাজশাহী নগরীতে অভিযান চালিয়ে ৬২ জনকে আটক করেছে পুলিশ। বুধবার রাত থেকে শুরু করে বৃহস্পতিবার ভোর পর্যন্ত চলা অভিযানে তাদের আটক করা হয়।

এদিকে, আরএমপিতে ৩৫ জনকে আটক করা হয়। বিষয়টি নিশ্চিত করেছেন আরএমপির মূখপাত্র অতিরিক্ত উপ-পুলিশ কমিশনার (সদর) মোঃ গোলাম রুহুল কুদ্দুস।

অভিযান চলাকালীন সময় থানা ও ডিবি পুলিশ মহানগরীর বিভিন্নস্থানে অভিযান চালিয়ে বোয়ালিয়া মডেল থানা- ৬জন, রাজপাড়া থানা- ২জন, চন্দ্রিমা থানা- ৩জন, মতিহার থানা- ৫জন, কাটাখালী থানা- ৪জন, বেলপুকুর থানা- ১জন, শাহমখদুম থানা-১জন, এয়ারপোর্ট থানা- ৩জন, পবা থানা- ১জন, কাশিয়াডাঙ্গা থানা- ৪জন, কর্ণহার থানা- ২জন, দামকুড়া থানা- ২জন ও ডিবি পুলিশ- ১জনকে আটক করে। যার মধ্যে, ১৪ জন ওয়ারেন্টভূক্ত আসামী, ০৭ জনকে মাদকদ্রব্যসহ ও অন্যান্য অপরাধে ১৪ জনকে আটক করা হয়েছে।

আরও পড়ুন :
অলির সন্দেহ ৫৯ এমপির সাধারণ পাসপোর্ট নিয়ে
গোপালগঞ্জ থেকে অপহৃত কলেজ ছাত্র উদ্ধার, আটক ৩

অপরদিকে, রাজশাহী জেলায় অভিযান চালিয়ে ২৭ জনকে আটক করেছে পুলিশ। অভিযান চলাকালীন সময় থানা ও ডিবি পুলিশ জেলার বিভিন্নস্থানে অভিযান চালিয়ে গোদাগাড়ী মডেল থানা- ৩জন, তানোর থানা- ২জন, মোহনপুর থানা- ২জন, পুঠিয়া থানা- ৫জন, বাগমারা থানা- ২জন, দূর্গাপুর থানা- ৪জন, চারঘাট থানা- ৬জন ও বাঘা থানা- ৩জনকে আটক করে।

যার মধ্যে, ২৩ জন ওয়ারেন্টভূক্ত আসামি এবং ০৪ জনকে মাদকদ্রব্যসহ এবং অন্যান্য মামলায় আটক করা হয়েছে। বিষয়টি নিশ্চিত করেছেন রাজশাহী জেলা পুলিশের অতিরিক্ত পুলিশ সুপার (সদর) মোঃ ইফতে খায়ের আলম।

তিনি বলেন, জেলাগুলোর আইন শৃঙ্খলা স্বাভাবিক রাখার লক্ষে চলমান অভিযানে উপরোক্ত ব্যক্তিদের বিভিন্ন অপরাধে আটক করা হয়েছে। আটককৃতদের বিরুদ্ধ আইনগত ব্যবস্থা নেয়া হয়েছে। বৃহস্পতিবার দুপুর ১২টার দিকে তাদের বিজ্ঞ আদালতে সোপর্দ করা হয়েছে।

অক্টোবর ১০, ২০১৯ at ২১:১২:৩০ (GMT+06)
দেশদর্পণ/আহা/আক/এমআরআর/আজা