গোপালগঞ্জ থেকে অপহৃত কলেজ ছাত্র উদ্ধার, আটক ৩

ঝিনাইদহের কোটচাদপুর থেকে অপহৃত কলেজ ছাত্র কবির হোসেন (২৪) কে দুইদিন পর গোপালগঞ্জ জেলার সিঙ্গেরকুল এলাকা থেকে উদ্ধার করেছে র‌্যাব। এসময় এক নারীসহ অপহরনকারী চক্রের তিন সদস্যকে আটক করা হয়। মোবাইল ফোনে প্রেমের ফাদ পেতে তাকে অপহরণ করা হয়।

উদ্ধার কলেজ ছাত্র কবির হোসেন কোটচাদপুর উপজেলার সিঙ্গিয়া গ্রামের ইয়াদুল হোসেনের ছেলে ও যশোর এম এম কলেজের অনার্স ২য় বর্ষের ছাত্র।

র‌্যাব-৬ এর ঝিনাইদহ ক্যাম্পের কমান্ডার মাসুদ আলম জানান, কবির হোসেনের সাথে মোবাইলে কথা বলার সুত্র ধরে পাশ্ববর্তি মহেশপুর উপজেলার জাগুসা গ্রামের রেজাউল ইসলাম মোল্লার স্ত্রী মোছাঃ ইসমত আরা প্রেমের সম্পর্ক গড়ে তোলে।

আরও পড়ুন :
সিরাজগঞ্জে যমুনায় বৈঠার ছন্দ তালে লাখো মানুষের ঢল
‘মারজাভান’র মুক্তি পেছাল এক সপ্তাহ

তারপর গত ৮ তারিখ বেড়ানোর কথা বলে কবিরকে গোপালগঞ্জ জেলার সিঙ্গেরকুল গ্রামের একটি বাড়িতে নিয়ে যায়। এরপর মোবাইলে কবিরের পরিবারের কাছে প্রথমে ৪ লাখ টাকা দাবি করে।

বিষয়টি র‌্যাবকে জানালে মোবাইল ট্রাকিংয়ের মাধ্যমে বৃহস্পতিবার দুপুরে অপহৃতকে উদ্ধার করা হয়। এসময় আটক করা হয় ইসমত আরা, কোটাচঁদপুরের সিঙ্গিয়া গ্রামের ইয়াদুল ইসলামের ছেলে কবির হোসেন (২৪) ও একই গ্রামের মকবুল মোল্লার ছেলে বাবলু মোল্লা (৫০)। তাদেরকে ঝিনাইদহ সদর থানায় সোপর্দ করার প্রস্তুতি চলছে।

অক্টোবর ১০, ২০১৯ at ২০:৪৩:৩০ (GMT+06)
দেশদর্পণ/আহা/আকি/এলআইচ/আজা