রাজশাহী নগর ও জেলা পুলিশের অভিযানে আটক ৪৯

রাজশাহী নগরীতে অভিযান চালিয়ে ৪৯ জনকে আটক করেছে পুলিশ। গত মঙ্গলবার দিবাগত রাত থেকে শুরু করে বুধবার ভোর পর্যন্ত চলা অভিযানে তাদের আটক করা হয়।

এদিকে, আরএমপি’তে ২৮ জনকে আটক করা হয়। বিষয়টি নিশ্চিত করেছেন আরএমপি’র মূখপাত্র অতিরিক্ত উপ-পুলিশ কমিশনার (সদর) মোঃ গোলাম রুহুল কুদ্দুস।

অভিযান চলাকালীন সময় থানা ও ডিবি পুলিশ মহানগরীর বিভিন্নস্থানে অভিযান চালিয়ে বোয়ালিয়া মডেল থানা ৪জন, রাজপাড়া থানা ২জন, চন্দ্রিমা থানা ৩জন, মতিহার থানা ২জন, কাটাখালী থানা ৪জন, বেলপুকুর থানা ৩জন, শাহমখদুম থানা ১জন, পবা থানা ১জন, কাশিয়াডাঙ্গা থানা ৩জন, কর্ণহার থানা ২জন, দামকুড়া থানা ১জন ও ডিবি পুলিশ ২ জনকে আটক করে। যার মধ্যে ১৩ জন ওয়ারেন্টভূক্ত আসামী, ৮জনকে মাদকদ্রব্যসহ অন্যান্য অপরাধে ০৭ জনকে গ্রেফতার করা হয়েছে।

অপরদিকে, রাজশাহী রাজশাহী জেলায় অভিযান চালিয়ে ২১ জনকে আটক করেছে পুলিশ। গত মঙ্গলবার দিবাগত রাত থেকে শুরু করে গতকাল বুধবার ভোর পর্যন্ত চলা অভিযানে তাদের আটক করা হয়।

আরও পড়ুন:
সিরাজগঞ্জে চিকিৎসা সেবা দিয়ে যাচ্ছেন ভূয়া ডাক্তার
রাজশাহী নগরীর মতিহারে অপত্তিকর অবস্থায় যুবলীগ নেতা আটক

অভিযান চলাকালীন সময় থানা ও ডিবি পুলিশ জেলার বিভিন্নস্থানে অভিযান চালিয়ে গাদাগাড়ী মডেল থানা-২ জন, তানোর থানা-৩ জন, মোহনপুর থানা-১ জন, পুঠিয়া থানা-৭ জন, বাগমারা থানা-২ জন, দূর্গাপুর থানা-৩ জন ও বাঘা থানা-৩ জনকে আটক করে। যার মধ্যে ১৬ জন ওয়ারেন্টভূক্ত আসামি এবং ৫ জনকে মাদকদ্রব্যসহ এবং অন্যান্য মামলায় আটক করা হয়েছে।

বিষয়টি নিশ্চিত করেছেন রাজশাহী জেলা পুলিশের অতিরিক্ত পুলিশ সুপার (সদর) মোঃ ইফতে খায়ের আলম। তিনি বলেন, জেলাগুলোর আইন শৃঙ্খলা স্বাভাবিক রাখার লক্ষে চলমান অভিযানে উপরোক্ত ব্যক্তিদের বিভিন্ন অপরাধে আটক করা হয়েছে।

আটককৃতদের বিরুদ্ধ আইনগত ব্যবস্থা নেয়া হয়েছে। গতকাল বুধবার দুপুর ১২টার দিকে তাদের বিজ্ঞ আদালতে সোপর্দ করা হয়েছে।

অক্টোবর ৯, ২০১৯ at ২৩:১৪:২৯ (GMT+06)
দেশদর্পণ/আহা/আক/মারারা/এএএম