মুক্তিযোদ্ধা অফিসে ককটেল হামলা, প্রতিবাদে বিএনপি অফিস ভাংচুর

ঝিনাইদহের কোটচাঁদপুর উপজেলা মুক্তিযোদ্ধা ইউনিট কমান্ড অফিসে ককটেল হামলার ঘটনা ঘটেছে।

মঙ্গলবার (০৮অক্টোবর) রাত ৮ টার দিকে স্থানীয় পৌর শহরে মুক্তিযোদ্ধা কমান্ড অফিসে এ ঘটনা ঘটে। এসময় অফিসের মধ্যে পৌর আওয়ামী লীগ আহ্বায়ক ফারজেল হোসেন মন্ডল অবস্থান করছিল বলে জানা যায়। এঘটনায় আওয়ামী লীগ পক্ষ থেকে মামুন ও আরিফ নামে ২জন আহত হয়েছে বলে দাবি করা হচ্ছে।

ঘটনার পর আওয়ামী লীগ নেতা-কর্মীরা বিএনপির অফিসে হামলা চালিয়ে চেয়ার টেবিল ও একটি মোটরসাইকেল ভাংচুর করে। এবং কার্যালয়ের সামনে আগুন ধরিয়ে দেয়।

পুলিশ ঘটনাস্থল এসে বিএনপি কার্যালয় থেকে পৌর বিএনপির সভাপতি ও সাবেক মেয়র সালাহ্উদ্দীন বুলবুল সিডল কে পুলিশ হেফাজতে নিয়েছে।

এঘটনায় শহরে চরম উত্তেজনা বিরাজ করছে। এসময় সংবাদ সংগ্রহের ছবি তুলতে যেয়ে ‘দৈনিক আমাদের সংবাদ’ ঝিনাইদহ জেলা প্রতিনিধি খালেদুর রহমান মারধরের শিকার হয়েছেন। এবং তার ব্যবহৃত মোবাইল ফোনটি কেড়ে নেয় বিক্ষুদ্ধ কর্মীরা।

আরও পড়ুন:
ঢাবির মুহসীন হলে অভিযানে পিস্তল ও ইয়াবাসহ দুই ছাত্রলীগ নেতা আটক
এক যুবককে মলমূত্র খাওয়ানো হলো যুবলীগ নেতার নেতৃত্বে (ভিডিও)

খবর পেয়ে ঘটনাস্থলে ছুটে আসেন উপজেলা আওয়ামী লীগ সভাপতি ও উপজেলা পরিষদ নির্বাচনে আওয়ামী লীগ দলীয় মনোনীত প্রার্থী শরিফুন্নেছা মিকি।

এসময় তিনি বিক্ষুদ্ধ নেতা-কর্মীদের শান্ত করার চেষ্টা করেন। পরে তিনি সাংবাদিকদের জানান, বিগত দিনে এই এলাকায় জামাত বিএনপি যে নাশকতার কর্মকান্ড ঘটিয়েছে, এটা তারই বহিঃপ্রকাশ। তিনি এ ঘটনার তীর্ব নিন্দা জানান।

কোটচাঁদপুর থানার অফিসার ইনচার্জ মাহবুবুল আলম জানায়, বর্তমানে পরিস্থিতি পুলিশের নিয়ন্ত্রনে আছে।

সেপ্টেম্বর ৮, ২০১৯ at ২৩:১০:২৯ (GMT+06)
দেশদর্পণ/আহা/আক/এসএমআর/এএএম