সুনামগঞ্জে ৪শাতাধিক প্রতিমার বিসর্জন

সুনামগঞ্জে সরকারি জুবিলী উচ্চ বিদ্যালয় মাঠে (বালুর মাঠ নদীর ঘাটে) শারদীয় দূর্গা পুজা ২০১৯ এর প্রতিমা বিসর্জন অনুষ্ঠিত হয়। মঙ্গলবার সন্ধ্যায় (০৮ অক্টোবর) শারদীয় দূর্গোৎসব উপলক্ষে প্রতিমা বিসর্জন অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, জেলা প্রশাসক মোহাম্মদ আব্দুল আহাদ।

এসময়ে জেলা আ,লীগের সাধারণ সম্পাদক ব্যারিস্টার এম. এনামুল কবীর ইমন, অতিরিক্ত জেলা প্রশাসক (রাজস্ব), সুনামগঞ্জ মোহাম্মদ মোকলেছুর রহমান, উপজেলা নির্বাহী অফিসার সুনামগঞ্জ সদর ইয়াসমিন নাহার রুমা, সুনামগঞ্জ পৌরসভার মেয়র নাদের বখ্ত, অতিরিক্ত পুলিশ সুপার জয়নাল আবেদীন।

আরও পড়ুন :
মোটরসাইকেলের ধাক্কায় স্কুলের প্রাক্তন শিক্ষক নিহত
বিজয়া দশমীর মধ্যেদিয়ে শেষ হলো প্রতিমার বিসর্জন

এছাড়াও, বাংলাদেশের পূজা উদযাপন পরিষদের কেন্দ্রীয় কমিটির সহ-সভাপতি নৃপেশ তালুকদার নানু, বাংলাদেশ পূজা উদযাপন পরিষদ সুনামগঞ্জ জেলা শাখার সভাপতি অ্যাড বিমান কান্তি রায়, সাধারণ সম্পাদক বিমল বনিক, বাংলাদেশ পুজা উদযাপন পরিষদ, সুনামগঞ্জ সদর উপজেলা কমিটির সভাপতিসহ অন্যান্য সদস্যবৃন্দ এবং সুনামগঞ্জ সদর উপজেলার বিভিন্ন পুজামন্ডপের ভক্তও পুজারিবৃন্দসহ বিভিন্ন শ্রেণি পেশার লোকজন উপস্থিত ছিলেন।

এছাড়াও জেলার ১১টি উপজেলায়র ৪ শাতাধিক পূজা উৎযাপন অনুষ্টিত হয়েছে। এবং সুষ্ট ভাবে প্রতিমা বিসর্জন সম্পন্ন হয়েছে।
এসময় জেলা প্রশাসক মোহাম্মদ আব্দুল আহাদ বলেন, উৎসবমুখর ও আনন্দঘন পরিবেশে ৫ দিনব্যাপী দূর্গাপূজা উদযাপন করা হয়েছে এবং বিসর্জনের মধ্যদিয়ে ৫ দিন ব্যাপী উৎসবের সমাপ্তি ঘটতে যাচ্ছে।

সাম্প্রদায়িক সম্প্রীতির এই দেশে শান্তিপূর্ণভাবে প্রতিমা বিসর্জনের মধ্যদিয়ে যে উৎসবের সমাপ্তি ঘটতে তা আগামী বছর পর্যন্ত অব্যাহত থাকবে। আমাদের সকলের চেষ্টায় অবশ্যই সম্প্রীতির এই বন্ধনকে অব্যাহত রাখতে হবে।

সেপ্টেম্বর ৮, ২০১৯ at ২১:১৫:২৯ (GMT+06)
দেশদর্পণ/আহা/আক/জাএভূ/আজা