পদ্মায় মাছ ধরতে গিয়ে নিখোঁজ পিতাপুত্র  

পদ্মা নদীতে মাাছ ধরতে গিয়ে পিতা ও শিশুপুত্র নিখোঁজ  হওয়ার খবর পাওয়া গেছে। মঙ্গলবার সকাল ৮ টার সময় চাঁপাইনবাবগঞ্জ জেলার শিবগঞ্জ উপজেলার পাঁকা ইউনিয়নাধীন এলাকার  পদ্মা নদীতে এ ঘটনা ঘটে ।
নিখোঁজ পিতা-পুত্র হলো পাঁকা ইউনিয়নাধীন ১৩ রশিয়া দক্ষিন পাঁকা গ্রামের মৃত আজাহার উদ্দিনের  ছেলে সাহাবুদ্দিন আহমেদ (৪৭) ও তার শিশুপুত্র  আব্দুল্লাহ (৮)।
নিখোঁজ  সাহাবুদ্দিনের ভাগ্নে দুলাল বলেন, সকাল সাড়ে ৭টার দিকে পরিবারের বাধা উপেক্ষা করে মামা ছোট ছেলে আব্দুল্লাহকে সাথে নিয়ে ছোট টিনের নৌকাতে চড়ে গ্রামের পার্শ পদ্মা নদীতে মাছ ধরতে গিয়েছিল।
স্থানীয় বাসিন্দা তরিকুল নামে এক যুবক সকাল সাড়ে ৮টার সময় মাঝ নদীতে টিনের নৌকাটি উল্টে গিয়ে ডুবতে দেখে। এরপর ঘটনা জানাজানি হলে কয়েকটি নৌকা নিয়ে তারা মাঝ নদীতে অনেক খোঁজাখুঁজি করে।
কিন্তু এখন পর্যন্ত কোন ধরনের খোঁজ পাওয়া যায়নি। এদিকে নিখোঁজ শাহাবুদ্দিনের চাচাতো ভাই জুয়েল জানান, শিবগঞ্জ ফায়ার সার্ভিসকে খবর দেয়ার পর রাজশাহী হইতে ডুবুরি টিম ও শিবগঞ্জ সার্ভিসের সদস্যরা ঘটনাস্থলের পথে।
পাকা ইউনিয়নের চেয়ারম্যান মজিবুর রহমান ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, অনেক খোঁজাখুঁজির  পর না পাওয়ায় অনেকের ধারনা মারা গেছে।
এব্যাপারে শিবগঞ্জ থানার অফিসার ইনচার্জ শামসুল আলম শাহ্ বলেন, পাঁকা ইউনিয়নের ১৩ রশিয়া দক্ষিন পাঁকা গ্রামের পিতা ও পুত্র পদ্মায় মাছ ধরতে  গিয়ে নিখোঁজ হয়েছে বলে জানতে পেরেছি । ইতিমধ্যে উদ্ধারের জন্য ফায়ার সার্ভিস রওনা দিয়েছে বলে তিনি জানান।
সেপ্টেম্বর ৮, ২০১৯ at ১৫:২১:২৯ (GMT+06)
দেশদর্পণ/আহা/আক/জিএইচ/আজা