রাজশাহী নগর ও জেলা পুলিশের অভিযানে আটক ৭০

রাজশাহী নগরীতে অভিযান চালিয়ে ৭০ জনকে আটক করেছে পুলিশ। গত রোববার দিবাগত রাত থেকে শুরু করে সোমবার ভোর পর্যন্ত চলা অভিযানে তাদের আটক করা হয়।

এদিকে, আরএমপি’তে ৩৮ জনকে আটক করা হয়। বিষয়টি নিশ্চিত করেছেন রাজশাহী মেট্রোপলিটন পুলিশের অতিরিক্ত উপ-পুলিশ কমিশনার (সদর) মোঃ গোলাম রুহুল কুদ্দুস।

অভিযান চলাকালীন সময় থানা ও ডিবি পুলিশ মহানগরীর বিভিন্নস্থানে অভিযান চালিয়ে বোয়ালিয়া মডেল থানা ৮জন, রাজপাড়া থানা ৪জন, চন্দ্রিমা থানা ২জন, মতিহার থানা ৬জন, কাটাখালী থানা ২জন, বেলপুকুর থানা ১জন, শাহমখদুম থানা ৩জন, এয়ারপোর্ট থানা ১জন, পবা থানা ১জন ও কাশিয়াডাঙ্গা থানা ৪জন, কর্ণহার থানা ১জন,দামকুড়া থানা ৩জন ও ডিবি পুলিশ ২জনকে আটক করে।

যার মধ্যে ১৩ জন ওয়ারেন্টভূক্ত আসামী, ১৪ জনকে মাদকদ্রব্যসহ ও অন্যান্য অপরাধে ১১ জনকে আটক করা হয়েছে।

আরও পড়ুন:
রাজশাহী-ঢাকা রুটে নতুন ফ্লাইট পরিচালনা করতে যাচ্ছে বেসরকারি এয়ারলাইন্স
জাতীয় ক্রিকেট লিগে কে কোন দলে দেখে নিন

অপরদিকে, রাজশাহী জেলায় অভিযান চালিয়ে ৩২ জনকে আটক করেছে পুলিশ। গত রোববার দিবাগত রাত থেকে শুরু করে সোমবার ভোর পর্যন্ত চলা অভিযানে তাদের আটক করা হয়।

অভিযান চলাকালীন সময় থানা ও ডিবি পুলিশ জেলার বিভিন্নস্থানে অভিযান চালিয়ে গোদাগাড়ী মডেল থানা ৬জন, তানোর থানা ৩জন, মোহনপুর থানা ২জন, পুঠিয়া থানা ৭জন, দূর্গাপুর থানা ৪জন, চারঘাট মডেল থানা ৪জন ও বাঘা থানা ৬জনকে আটক করে।

যার মধ্যে ১৯ জন ওয়ারেন্টভূক্ত আসামি এবং ১৩ জনকে মাদকদ্রব্যসহ ও অন্যান্য মামলায় আটক করা হয়েছে।

বিষয়টি নিশ্চিত করেছেন রাজশাহী জেলা পুলিশের অতিরিক্ত পুলিশ সুপার (সদর) মোঃ ইফতে খায়ের আলম। তিনি বলেন, জেলাগুলোর আইন শৃঙ্খলা স্বাভাবিক রাখার লক্ষে চলমান অভিযানে উপরোক্ত ব্যক্তিদের বিভিন্ন অপরাধে আটক করা হয়েছে।

আটককৃতদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেয়া হয়েছে। সোমবার দুপুর ১২টার দিকে তাদের বিজ্ঞ আদালতে সোপর্দ করা হয়েছে।

অক্টোবর ৭, ২০১৯ at ২২:৪৬:২৯ (GMT+06)
দেশদর্পণ/আহা/আক/মারারা/এএএম