রাজশাহী-ঢাকা রুটে নতুন ফ্লাইট পরিচালনা করতে যাচ্ছে বেসরকারি এয়ারলাইন্স

রাজশাহী-ঢাকা অভ্যন্তরীণ রুটে আরও একটি নতুন ফ্লাইট পরিচালনা করতে যাচ্ছে বেসরকারি এয়ারলাইন্স ইউএস বাংলা।

আগামী ২৭ অক্টোবর থেকে ইউএস বাংলা এয়ারলাইন্স সকালের এ ফ্লাইটটি চালু করতে যাচ্ছে বলে জানিয়েছেন সংস্থাটির রাজশাহীর স্পেশাল ইনর্চাজ মোশাররফ হোসাইন।এত দিন শুধু দুপুরে এ রুটে ফ্লাইট পরিচালনা করতো বেসরকারি এ সংস্থাটি।

তিনি জানান, বর্তমানে রাজশাহী-ঢাকা রুটে ইউএস বাংলার একটি ফ্লাইট চালু আছে। প্রতিদিন বিকেল ৩টা ৩০ মিনিটে এটি ঢাকা ছেড়ে বিকেল ৪টা ১৫ মিনিটে রাজশাহী পৌঁছায়। আবার রাজশাহী থেকে বিকেল ৪টা ৩৫ মিনিটে রাজশাহী থেকে ঢাকার উদ্দশে ফ্লাইটটি ছেড়ে যায়।

রাজশাহীর স্পেশাল ইনচার্জ জানান, ২৭ অক্টোবর থেকে চালু হতে যাওয়া নতুন ফ্লাইটটি প্রতিদিন সকাল ৯টা ১৫ মিনিটে ঢাকা ছেড়ে সকাল ১০টায় রাজশাহী গিয়ে পৌঁছাবে। আবার সকাল ১০টা ৩৫ মিনিটে বিমানটি রাজশাহী থেকে ঢাকার উদ্দেশে ছেড়ে যাবে।

আরও পড়ুন:
জাতীয় ক্রিকেট লিগে কে কোন দলে দেখে নিন
ফুটেজ দেখে ১৯ জনকে শনাক্ত করে আবরারের বাবার মামলা (ভিডিও)

এর আগে গত (২৬ সেপ্টেম্বর) ঢাকায় বেসামরিক বিমান পরিবহন পর্যটন প্রতিমন্ত্রী মাহবুব আলীর সঙ্গে দেখা করেন রাজশাহী সিটি মেয়র খায়রুজ্জামান লিটন। এসময় ঢাকা-রাজশাহী রুটে সকালে আরও একটি ফ্লাইট চালু করতে তিনি প্রতিমন্ত্রীকে ডিও দেন।

রাজশাহী সিটি মেয়র এ এইচ এম খায়রুজ্জামান লিটন জানান, নগরবাসীর সুবিধার কথা বিবেচনায় রাজশাহী-ঢাকা রুটে নতুন আরও একটি ফ্লাইট চালু করতে তিনি বিমান প্রতিমন্ত্রীকে অনুরোধ জানিয়েছিলেন। এর পরিপ্রেক্ষিতে ইউএস বাংলা কর্তৃপক্ষ সকালে নতুন ফ্লাইটটি চালুর সিদ্ধান্ত নিয়েছে।

সেপ্টেম্বর ৭, ২০১৯ at ২২:৩৫:২৯ (GMT+06)
দেশদর্পণ/আহা/আক/মারারা/এএএম