নিজে উদ্ধার হলেও এখন মায়ের সন্ধানে ৬ বছরের মোজাম্মেল

পাবনা চাটমোহর থেকে হারিয়ে যাওয়া মোজাম্মেল হোসেনকে (৬) রাজশাহী নগরীর চন্দ্রিমা থানা উদ্ধার করলেও এখন তার মায়ের সন্ধানে নেমেছে পুলিশ।

এ ঘটনায় বৃহস্পতিবার (০৩ সেপ্টেম্বর) পাবনা জেলা চাটমোহর থানায় তার খালা মোছাঃ কুলছুম খাতুন বাদি হয়ে একটি সাধারন ডায়েরি করেন, ডায়েরি নং-১০৯।

ডায়েরি সুত্রে জানা গেছে, পাবনা জেলার চাটমোহর থানাধীন জগতলা নতুনপাড়া গ্রামের মোঃ সাজেদুল ইসলামের স্ত্রী (মানুষিক প্রতিবন্ধি) মুক্তি বেগম (৩১) ৩০ আগস্ট রাত সাড়ে ১০ টার দিকে তাদের ৬ বছরের ছেলে মোঃ মোজাম্মেল হোসেনকে সাথে নিয়ে বাসা থেকে বের হয়ে যায়।

ওই দিন রাতে ঢাকা থেকে ছেড়ে আসা পদ্মা এক্সপ্রেস ট্রেনে চড়ে রাজশাহী চলে আসে তারা। পরে সকাল সাড়ে ১১ টার দিকে নগরীর শালবাগান এলাকায় মোজাম্মেল হোসেনকে একা কাঁদতে দেখে স্থানীয়রা থানায় খবর দেয়, ছেলেটি নিজের নাম আর বাবার নাম ছাড়া কিছুই বলতে পারে না সে।

আরও পড়ুন:
গলায় ফাঁস দিয়ে কলেজ ছাত্রীর আত্মহত্যা
চিনিকলের সাবেক (সিআইসি) ইজাজুর রহমানের ইন্তেকাল

থানা পুলিশ তাকে উদ্ধার করে শাহমখদুম থানা ভিক্টিম সার্পোট সেন্টারে হস্তান্তর করে। সেই সাথে বিভিন্ন পত্র-পত্রিকা, অনলাইন, ফেসবুকে ছবিসহ সংবাদ প্রকাশ করা হয়। এবং দেশের প্রতিটি থানায় সংবাদ পাঠানো হয় ভিক্টিম সার্পোট সেন্টারের পক্ষ থেকে।

পরে শনিবার (০৫ সেপ্টেম্বর) সন্ধান পেয়ে জাছায় বাছাই শেষে তার বাবাকে বুঝিয়ে দেয় রাজশাহী ভিক্টিম সাপোর্ট সেন্টার। শনিবার স্ত্রীর সন্ধান চেয়ে একটি প্রেস বিজ্ঞপ্তি দেয়া হয় তাতে জানো হয়, হারিয়ে যাওয়া মুক্তি বেগমের উচ্চতা ৫ ফিট, গায়ের রং শ্যামলা, চুল মিডিয়াম পড়নে ছিলো লাল খয়েরী রং এর মেকসি ও লাল পেটিকোড, মুখ-মন্ডল গোলাকার স্বাস্থ ভলো।

যদি কোনো হৃদয়বান ব্যাক্তি তার সন্ধান পেলে মুক্তির স্বামী সাজেদুল ইসলাম স্বপনের ০১৭৩২- ২৯০১৮০ এই নাম্বারে অথবা নিকটবর্তি থানায় যোগাযোগ করার জন্য অনুরোধ করা হয়েছে।

অক্টোবর ০৫, ২০১৯ at ২০:৩১:২৯ (GMT+06)
দেশদর্পণ/আহা/আক/এমআর/কেএ