চিনিকলের সাবেক (সিআইসি) ইজাজুর রহমানের ইন্তেকাল

ঝিনাইদহের কালীগঞ্জ মোবারকগঞ্জ চিনিকল শ্রমিক ইউনিয়নের সাবেক সাধারন সম্পাদক ইজাজুর রহমান সিআইসি (৬০) ইন্তেকাল করেছেন (ইন্নালিল্লাহি …… রাজেউন)।

পারিবারিক সূত্র জানা যায়, শনিবার (০৫ অক্টোবর) সকাল ১১ টায় শহরের মধুগঞ্জ বাজারের নিজ বাড়িতে তিনি মৃত্যুবরন করেন। তিনি দীর্ঘদিন হৃদরোগ ও ডায়াবেটিকসহ বিভিন্ন রোগে ভুগছিলেন। মৃত্যুকালে তিনি স্ত্রী ও দুই সন্তানসহ অসখ্য গুনগ্রাহী রেখে গেছেন।

শনিবার বিকালে আছরবাদ সরকারী নলডাঙ্গা ভূষন স্কুল ঈদগাহ মাঠে মরহুমের ১ম জানাজার নামাজ অনুষ্টিত হয়। এ সময় নানা শ্রেণি পেশার কয়েকশত লোক উপস্থিত ছিলেন ।

আরও পড়ুন:
পর্যটক নারী-পুরুষদের একসাথে থাকার অনুমতি দিল সৌদি আরব
বিজিবির অভিযানে শতাধিক মদ-ফেন্সিডিল উদ্ধার

সন্ধ্যার পর তার গ্রামের বাড়ী উপজেলার পুকুরিয়া গ্রামে ২য় জানাজা শেষে তাকে পারিবারিক গোরস্থানে দাফন সম্পন্ন করা হয়। তার জানাজায় ঝিনাইদহ- ৪ কালীগঞ্জ আসনের এমপি আনোয়ারুল আজীম আনার, পৌরসভার মেয়র আশরাফুল আলম আশরাফ, ঝিনাইদহ জেলা পরিষদের সদস্য ও কালীগঞ্জ উপজেলা যুবলীগের সাধারন সম্পাদক জাহাঙ্গীর হোসেন সোহেল, চিনিকল শ্রমিক ফেডারেশনের কেন্দ্রিয় সভাপতি মাসুদুর রহমান, মোচিক শ্রমিক ইউনিয়নের সভাপতি গোলাম রসুল ও মিলের বর্তমান সাবেক শ্রমিক নেতৃবৃন্দসহ স্থানীয় মুসল্লি সুধীজনেরা অংশগ্রহন করেন, কালীগঞ্জ প্রেসক্লাবের সভাপতি সাংবাদিক জামির হোসেন, দেশ দর্পণ ও দৈনিক নওয়াপাড়া পত্রিকার চৌগাছা প্রতিনিধি মোঃ মহিদুল ইসলামসহ বিভিন্ন শ্রেণি পেশার হাজারো মানুষ এ সময় উপস্থিত ছিলেন ।

অক্টোবর ০৫, ২০১৯ at ২০:১১:২৯ (GMT+06)
দেশদর্পণ/আহা/আকে/এমআই/কেএ