কালী মন্দিরের মূর্তি ভাংচুরের ঘটনায় আটক ১

উপজেলার শ্রীপুর মাইজহাটি গ্রামে শুক্রবার (০৪ অক্টোবর) সকালে পুরনো এক কালী মন্দিরের মূর্তি ভাংচুরের ঘটনা ঘটেছে। এ ঘটনায় অভিযুক্ত সাদিকুল ইসলাম নামে এক যুবককে আটক করেছে পুলিশ। তার পরিবারের দাবি দীর্ঘদিন ধরে সে মানসিক রোগে ভুগছে।

থানা পুলিশ ও এলাকাবাসী জানায়, মানকোন ইউনিয়নের শ্রীপুর মাইজহাটি গ্রামে কপালীপাড়া এলাকায় শ্বশান কালীমন্দির নামে দেড় শতাধিক পুরনো একটি মন্দির রয়েছে। শুক্রবার সকাল ৯টার দিকে একই গ্রামের সাদিকুল ইসলাম ওই মন্দিরের কালীর মূর্তিটি ভেঙে ফেলে।

আরও পড়ুন:
পৌরসভার নোটিশ অমান্য করে মার্কেটের কাজ চলছে
লালপুরে বন্যায় ৪ হাজারের অধিক কৃষক ক্ষতিগ্রস্থ, দুর্ভোগ পোহাতে হচ্ছে গবাদি পশুর

সাদিকুলের পরিবারের সদস্যরা ঘটনাটি জানতে পেরে মন্দির কমিটির লোকজনদের জানায়। পরে থানা পুলিশ ঘটনাস্থলে গিয়ে অভিযুক্ত সাদিকুলকে আটক করে।

সাদিকুলের বাবা রফিকুল ইসলাম সাংবাদিকদের বলেন, ‘আমার ছেলে দীর্ঘদিন ধরে মানসিক রোগে ভুগছে। অনেক চিকিৎসা করেছি। তারপরও সে সুস্থ হয়ে ওঠেনি। এ রোগ থেকেইে সে মূর্তিটি ভাংচুর করেছে।’

ঘটনার সত্যতা স্বীকার করে থানার ওসি মোহাম্মদ আলী মাহমুদ বলেন, কালী মন্দিরের মূর্তি ভাংচুরের ঘটনায় সাদেকুল নামে এক যুবককে আটক করা হয়েছে। তার পরিবারের সদস্য ও এলাকাবাসী তাকে জানিয়েছেন সে মানসিক রোগি। যাচাই বাছাইয়ের পর তার বিরুদ্ধে প্রয়োজনীয় ব্যবস্থা নেওয়া।

অক্টোবর ০৫, ২০১৯ at ১৯:৪১:২৯ (GMT+06)
দেশদর্পণ/আহা/আকে/এমএস/কেএ