পৌরসভার নোটিশ অমান্য করে মার্কেটের কাজ চলছে

ঝিনাইদহ পৌরসভার ১ নং ওয়ার্ডে পবহাটি গ্রামে ১৫৯ মৌজার ১৫৫ নং দাগে পৌরসভার আইন অমন্য করে জাহাঙ্গীর হোসেন নামের এক ব্যাক্তি কাজ করে চলেছেন।

রবিবার (২৯ সেপ্টেম্বর) জমির পার্শ সিমানা ব্যক্তি কামরুজ্জামান পৌরসভায় লিখিত অভিযোগ জানান, জমির সিমানা ঠিক না করে এবং পৌরসভার প্লান পাশ না করে মার্কেটের কাজ শুরু করেছেন। এর পরপরই পৌরসভার চিফ সার্ভেয়ার হাবিবুর রহমান কাজ বন্ধের নোটিশ পাঠিয়ে নির্মান কাজ বন্ধ করে দেন।

শনিবার (০৫ অক্টোবর) পৌরসভা বন্ধের দিন থাকায় উক্ত ব্যাক্তি জাহাঙ্গীর হোসেন পুনরায় কাজ শুরু করেছেন। এ সময় বাদী পুনরায় পৌরসভার চিফ সার্ভেয়ার হাবিবুর রহমানকে ০১৭১৮-৪৫৫৯০৯ ফোনে জানানো হলে। হাবিবুর রহমান মোবাইল ফোনে মিস্ত্রীকে কাজ বন্ধ করার নির্দেশ দেন। তারপর ও জাহাঙ্গীর হোসেন পৌরসভার আইনকে তোয়াক্কা না করে কাজ করে যাচ্ছেন।

আরও পড়ুন:
ডেঙ্গু আক্রান্ত হয়ে যুবকের মৃত্যু
কেশবপুরে বর্ষাকালীন তরমুজ চাষ করে সফল চিত্তরঞ্জন

সরজমিনে উপস্থিত হয়ে দেখা যাই যে মিস্ত্রী কাজ করছে। কর্মরত মিস্ত্রী বলেন, আমাদের হেড মিস্ত্রী উজ্জ্বল ও জাহাঙ্গীর সাহেব কাজ চালিয়ে যেতে বলেছেন। হেড মিস্ত্রী উজ্জ্বলের ০১৭১৮-৪০২৯৩২ নং মোবাইলে কথা বললে তিনি বলেন জাহাঙ্গীর সাহেব বলেছেন, আমার বড় ভাই পৌরসভায় চাকুরী করে ঐ সব হাবিব টাবিব গুনার সময় নেই।

তুমি কাজ চালাও পৌরসভা থেকে এসে মালামাল তুলে না নিয়ে যওয়া পর্যন্ত কাজ করতে থাকো। বিভিন্ন সুত্রে জানা জাই যে, মিস্ত্রী উজ্জ্বল পৌরসভার নোটিশ দিয়ে বন্ধ কাজ মোটা অংকের টাকার বিনিময়ে তিনি চুরি করে বন্ধের দিন করে থাকে।

অক্টোবর ০৫, ২০১৯ at ১৯:৩১:২৯ (GMT+06)
দেশদর্পণ/আহা/আকে/কেএল/কেএ