চোরাই ইজিবাইকসহ ২ চোর আটক

যশোরের নাভারণে শুক্রবার রাতে চোরাই ইজিবাইকসহ ২ চোরকে আটক করেছে শিওরদাহ ফাড়ির পুলিশ। আটক চোর ইকবাল হোসেন (৩৮) ঝিকরগাছা উপজেলার নাভারণ কুন্দিপুর গ্রামের আকবার আলীর ছেলে এবং মোহর আলী (৩৫) একই উপজেলার নাভারণ রাজাডুমুরিয়া গ্রামের শুকুর আলীর ছেলে।

ঝিকরগাছা থানার শিওরদাহ ফাঁড়ি পুলিশের আইসি এস আই এজাজ রহমান জানান, উপজেলার রাজাডুমুরিয়া গ্রামের আবু তাহেরের পুুকুর পাড়ে রাতে চোরাই ইজিবাইকসহ ২ চোর বসে আছে এমন গোপন সংবাদের ভিত্তিতে সঙ্গীয় ফোর্স নিয়ে অভিযান চালিয়ে রাত ১১টায় চোরাই ইজিবাইকসহ ইকবাল হোসেন ও মোহর আলীকে আটক করা হয়।

আরও পড়ুন :
বেনাপোল চেকপোস্টে বিজিবি‘র বিরুদ্ধে তল্লাশীর নামে হয়রানীর অভিযোগ
রাজধানীতে বিহারি ও পুলিশের মধ্যে সংঘর্ষ, আহত ৫০

আটক চোরদের স্বীকারোক্তিতে জানা যায়, ১০/১২ দিন আগে কেশবপুর উপজেলার চিংড়ি বাজারের পুলিশ ফাড়ির সামনে থেকে মিলন নামের জনৈক ব্যক্তির এই ইজিবাইকটি চুরি করে শার্শা উপজেলার পুটখালি গ্রামে নিয়ে ইজিবাইকের বডির দৃশ্যমান অংশগুলি পরিবর্তন করে ফেলে।

এরপর সেখান থেকে একই উপজেলার উলাশী বাজারে নিয়ে কিছু রিপেয়ারিংএর কাজ করিয়ে রাজাডুমুরিয়া গ্রামে নিয়ে রাখার পরে তাদের আটক করা হয়।

এব্যাপারে ঝিকরগাছা থানায় মামলা দিয়ে আটককৃতদের জেল হাজতে পাঠানো হয়েছে। তিনি আরও বলেন, ইকবাল হোসেনের নামে ঢাকার রামপুরা থানায় মাদক মামলা এবং মোহর আলীর নামে শার্শা থানায় অস্ত্র মামলা রয়েছে বলে জানা যায়।

অক্টোবর ০৫, ২০১৯ at ১৬:১৭:২৯ (GMT+06)
দেশদর্পণ/আহা/আক/এমও/আজা