রাণীশংকৈলে আলী আকবর এমপি’র ২৬ তম মৃত্যুবার্ষিকী পালিত

৪ অক্টোবর শুক্রবার ঠাকুরগাওয়ের রাণীশংকৈল উপজেলা আওয়ামী লীগের প্রতিষ্ঠাতা, মুক্তিযুদ্ধের অন্যতম সংগঠক, প্রয়াত সাবেক সংসদ সদস্য আলী আকবরের ২৬তম মৃত্যুবার্ষিকী পালিত হয়।

১৯৯৩ সালের ৪ অক্টোবর তিনি মৃত্যু করেন। এ উপলক্ষে এদিন সকালে পৌর শহরের আলী আকবর মেমোরিয়াল অটিস্টিক ও প্রতিবন্ধী স্কুলে এক আলোচনা ও মিলাদ মাহফিলের আয়োজন করা হয়।

স্কুল কমিটি সভাপতি লেখক-সাংবাদিক অধ্যাপক আনোয়ারুল ইসলামের সভাপতিত্বে সভায় বক্তব্য দেন স্কুল প্রতিষ্ঠাতা আলী আকবর কন্যা সাবেক সংসদ সদস্য সেলিনা জাহান লিটা, উপজেলা আ’লীগ সহ-সভাপতি মোশারফ হোসেন বুলু, আলী আকবর পুত্র জেলা পরিষদ সদস্য এখলাসুর রহমান লিটন, প্রধান শিক্ষক ও আ’লীগ নেতা বাবর আলী, যুব লীগ নেতা শাহনেওয়াজ।

আরো পড়ুন:
নদীতে গোসল করতে নেমে দুই সহোদর বোনসহ তিন শিশুর মৃত্যু
ধর্ষণের বিচার চাইতে গিয়ে দুবার ধর্ষণ অভিযোগে মামলা, গ্রেপ্তার ১

আরও বক্তব্য দেন মহিলা লীগ ভারপ্রাপ্ত সভাপতি প্রভাষক নাসরিন আকতার ও সাধারণ সম্পাদক ফরিদা ইয়াসমিন, প্রেসক্লাব সম্পাদক সফিকুল ইসলাম শিল্পি, স্কুলকমিটি সদস্য সাংবাদিক হুমায়ুন কবির, স্কুল ভারপ্রাপ্ত প্রধান শিক্ষক রাকিব হাসান, অন্যান্য শিক্ষকবৃন্দ, ছাত্রছাত্রী প্রমুখ।

প্রসঙ্গত, একইদিনে উপজেলা আ’লীগ দলীয় কার্যালয়ে, শিবদিঘি কেন্দ্রিয় টাউন ক্লাবে, আলী আকবর ক্রীড়া একাডেমিতে, সন্ধ্যারই জামে মসজিদে, প্রগতিক্লাবে ও অন্যান্য প্রতিষ্ঠানে তাঁর মৃত্যুবার্ষিকী পালিত হয়।

অক্টোবর ০৪, ২০১৯ at ২৩:০৬:২৯ (GMT+06)
দেশদর্পণ/আহা/আক/হুক/এএএম