মোটরসাইকেলসহ পুকুরে পড়ে ইউপি চেয়ারম্যানের মৃত্যু

গোপালগঞ্জের কাশিয়ানী উপজেলার ফুকরা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ও ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ইমদাদুল হক মোল্যা মোটরসাইকেলের নিয়ন্ত্রণ হারিয়ে পুকুরে পড়ে মারা গেছেন।

বুধবার দিনগত রাত ৯ টার দিকে এই দুর্ঘটনা ঘটে। কাশিয়ানী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আজিজুর রহমান জানান, রাতে ফুকরা ইউনিয়নের চেয়ারম্যান ইমদাদুল হক মোল্যা উপজেলা সদর থেকে বাড়ি ফিরছিলেন। এ সময় প্রধান রাস্তার থেকে তার বাড়িতে যাওয়ার সময় পুকুর পাড় দিয়ে যাচ্ছিলেন। এ সময় তিনি মোটরসাইকেলের নিয়ন্ত্রণ হারিয়ে পুকুরের পানির মধ্যে পড়ে গেলে মারাত্মক আহত হন।

আরো পড়ুন:
নয়াদিল্লিতে পৌঁছেছেন প্রধানমন্ত্রী
কচাকাটার প্রধান সড়কে মাছ চাষের সাইনবোর্ড

পরে স্থানীরা তাকে উদ্ধার করে প্রথমে কাশিয়ানী উপজেলার রামদিয়া বাজারে একটি প্রাইভেট ক্লিনিকে নিয়ে যায়। সেখানে তার অবস্থার অবনতি হলে তাকে গোপালগঞ্জ ২৫০ শয্যা বিশিষ্ট জেনারেল হাসপাতালে নিয়ে আসলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

খবর পেয়ে জেলা আওয়ামী লীগ ও কাশিয়ানী উপজেলা আওয়ামী লীগের নেতাকর্মী এবং বিভিন্ন ইউনিয়নের চেয়ারম্যানরা হাসপাতালে আসেন। এদিকে, ইউপি চেয়ারম্যান এমদাদুল হকের মৃত্যুতে শোক প্রকাশ করেছেন কাশিয়ানী উপজেলা আওয়ামী লীগ ও অঙ্গ সংগঠনের নেতাকর্মীরা।

উপজেলা যুবলীগ নেতা বিপ্লব চৌধুরী এক শোকবার্তায় নিহতের বিদেহী আত্মার শান্তি কামনা করেন এবং শোক সন্তপ্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা জানান।

অক্টোবর ০৩, ২০১৯ at ১২:১৪:৩০ (GMT+06)
দেশদর্পণ/আহা/আক/এসআরএস/এএএম