কেশবপুরে ৯৩টি মন্ডপে দুর্গোৎসব পালনের প্রস্তুতি সম্পন্ন

যশোরের কেশবপুর উপজেলায় ৯৩টি মন্ডপে দুর্গোৎসব পালনের প্রস্তুতি ইতিমধ্যে সম্পন্ন হয়েছে। আগামী কাল থেকে পূজা শুরু হবে। চলবে মঙ্গলবার পর্যন্ত।

জানাগেছে কেশবপুর পৌরসভা এলাকায় ৮টি, ত্রিমোহিনী ইউনিয়নে ১টি, সাড়রদাঁড়ি ইউনিয়নে ১২টি, মজিদপুর ইউনিয়নে ৬টি, বিদ্যানন্দকাটি ইউনিয়নে ৪টি, মঙ্গলকোট ইউনিয়নে ৪টি, কেশবপুর সদর ইউনিয়নে ৮টি, পাঁজিয়া ইউনিয়নে ৯টি, সুফলাকাটি ইউনিয়নে ১১টি, গৌরীঘোনা ইউনিয়নে ১২টি, সাতবাড়িয়া ইউনিয়নে ৯টি ও হাসানপুর ইউনিয়নে ৯টি মন্ডপে দূর্গাপূজা অনুষ্ঠিত হবে।

ইতিমধ্যে উপজেলায় ৯৩টি মন্ডপে প্রতীমা শিল্পিরা তাদের রং তুলির আচড়ে দেবী-দূর্গার প্রতিমাকে আকর্ষণীয় করে তুলেছে। মন্ডপ গুলিতে গেইট, প্যান্ডেল ও আলোকসজ্জার সকল প্রস্তুতি সম্পন্ন হয়েছে।

আরো পড়ুন:
এমপি ইসমাত আরা ও আ‘লীগের সভাপতি সম্পাদকের বিরোধের অবসান
স্কুলছাত্রী উত্যক্ত ও শারিরিক লাঞ্চনায় নেতার ছেলে গ্রেপ্তার

এ ব্যাপারে উপজেলা পূজা উদযাপন পরিষদের সভাপতি বিশিষ্ট সাংবাদিক শ্যামল সরকার জানান, এবছর কেশবপুর উপজেলার ৯৩টি মন্ডপে দূর্গা পূজা অনুষ্ঠিত হচ্ছে এবং ইতিমধ্যে সকল প্রস্তুতি সম্পন্ন হয়েছে।

থানার অফিসার ইনচার্জ মোঃ শাহিন জানান, উপজেলা ব্যাপী পুলিশের ভ্রাম্যমান টিম সার্বক্ষণিক দায়িত্ব পালন করবে।

এ ব্যাপারে উপজেলা নির্বাহী অফিসার মোঃ মিজানূর রহমান জানান, পূজা চলাকালীন যাতে কোন প্রকার অপ্রিতিকর ঘটনা ঘটতে না পারে তার জন্য কঠোর নজরদারির ব্যবস্থা গ্রহণ করা হয়েছে। সম্প্রদায়িক সম্প্রীতি বিনষ্টকারীদের বিরুদ্ধে কঠোর ব্যবস্থা গ্রহণ করা হবে।

অক্টোবর ০২, ২০১৯ at ২১:৪৩:২৯ (GMT+06)
দেশদর্পণ/আহা/আক/এসআরএস/এএএম