১৮ ঘন্টার অভিযানে সেলিমের বাসা থেকে বিপুল পরিমাণ টাকা, চেকসহ বিদেশি মুদ্রা উদ্ধার

দেশে অনলাইনে অবৈধ জুয়া ও ক্যাসিনো ব্যবসার মূলহোতা সেলিম প্রধানের বাসা ও অফিস থেকে বিপুল পরিমাণ নগদ টাকা, বিভিন্ন ব্যাংকের চেক ও বিদেশি মুদ্রা উদ্ধার করেছে র‌্যাব। সোমবার (৩০ সেপ্টেম্বর) রাত ১০টা থেকে ১৮ ঘণ্টাব্যাপী অভিযানে এসব উদ্ধার করা হয়।

র‌্যাব জানায়, সেলিমের গুলশান-২-এর বাসা কাম অফিস মমতাজ ভিশনে প্রথম অভিযান চালায় র‌্যাব। সেখান থেকে নগদ সাত লাখ টাকা, ৭৭ লাখ টাকা সমমানের বিদেশি মুদ্রা ও আট কোটি টাকার চেক, বিদেশি মদ ও হরিণের চামড়া জব্দ করে।

পরে তার বনানীর আরেকটি বাসায় অভিযান চালিয়ে ২১ লাখ টাকা জব্দ করা হয়। সেখান থেকে আখতারুজ্জামান নামে এক ব্যক্তিকে আটক করে পুলিশ।

এর আগে সোমবার (৩০ সেপ্টেম্বর) দুপুরে হজরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে থাই এয়ারওয়েজের একটি ফ্লাইট থেকে সেলিমকে নামিয়ে আনা হয়। তাকে জিজ্ঞাসাবাদের পর রাতে মমতাজ ভিশনে অভিযান চালানো হয়। দীর্ঘসময় ধরে সেখানে অভিযানের পর মঙ্গলবার (১ অক্টোবর) দুপুরে সেলিমের বনানীর বাসায় অভিযান চালানো হয়।

দীর্ঘ ১৮ ঘণ্টা ধরে অভিযান চালানোর পর বিকেলে সংবাদ সম্মেলনের মাধ্যমে বিস্তারিত তুলে ধরেন র‌্যাব-১ এর অধিনায়ক (সিও) লেফটেন্যান্ট কর্নেল সারোয়ার বিন কাশেম।