ইবির ফোকলোর বিভাগের নতুন সভাপতি ড. মোস্তাফিজ

ইসলামী বিশ্ববিদ্যালয়ের (ইবি) ফোকলোর স্টাডিজ বিভাগের নতুন সভাপতি হিসেবে সহকারী অধ্যাপক ড. মোস্তাফিজুর রহমান নিয়োগ পেয়েছেন। মঙ্গলবার (০১ অক্টোবর) দুপুর ২টায় অনুষদ ভবনে ওই বিভাগের শ্রেণীকক্ষে আনুষ্ঠানিকভাবে দ্বায়িত্ব গ্রহন করেন তিনি।

জানা যায়, বিদায়ী সভাপতি বাংলা বিভাগের অধ্যাপক সাইদুর রহমান এর মেয়াদ শেষ হওয়ায় ২৮ সেপ্টেম্বর ড. মোস্তাফিজুর রহমান তার স্থলাভিষিক্ত হলেন। অনুষ্ঠানে নতুন সভাপতিকে ফুল দিয়ে বরন এবং বিদায়ী সভাপতিকে বিদায়ী সংবর্ধনা জানান আমন্ত্রিত অতিথিবৃন্দ।

বিদায়ী সভাপতি অধ্যাপক ড. সাইদুর রহমানের সভাপতিত্বে দ্বায়িত্ব হস্তান্তর অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, বিশ্ববিদ্যালয়ের উপাচার্য অধ্যাপক ড. হারুন উর রশিদ আসকারী। বিশেষ অতিথি হিসেবে উপউপাচার্য অধ্যাপক ড. শাহিনুর রহমান, কোষাধ্যক্ষ অধ্যাপক ড. সেলিম তোহা উপস্থিত ছিলেন।

আরও পড়ুন:
৩ হাজার পরিবার পানিবন্দি, বন্যার আশঙ্কা!
আশ্বিনেও ভারী বর্ষণ, রাজধানীসহ সারাদেশে বৃষ্টি

বিভাগের প্রভাষক মৌসুমী আক্তারের সঞ্চালনায় এসময় আরো উপস্থিত ছিলেন, সামাজিক বিজ্ঞান অনুষদের ডিন অধ্যাপক ড. নাসিম বানু, বিভাগের সহকারী অধ্যাপক ড.শিবলী চৌধুরী, ইংরেজি বিভাগের সহকারী অধ্যাপক লিটন বরণ শিকদার প্রমূখ।

ফোকলোর স্টাডিজ বিভাগের নতুন সভাপতি ড. মোস্তাফিজুর রহমান বলেন, আমার প্রধান কাজ হলো শিক্ষার্থীদের যুগোপযোগী করে গড়ে তুলতে গুণগত পাঠদান নিশ্চিত করা। পাশপাশি একুশ শতকের চ্যালেঞ্জ মোকাবেলার জন্য শিক্ষার্থীদেরকে যুগোপযোগী করে গড়ে তুলতে যে ধরণের সহযোগিতা একটি বিভাগের অব্যাহত রাখা প্রয়োজন তার সবটাই নিশ্চিত করার প্রয়াস থাকবে।

অক্টোবর ০১, ২০১৯ at ১৯:০১:৩০ (GMT+06)
দেশদর্পণ/আহা/আক/এএন/কেএ