চৌগাছা উপজেলা ও পৌর বিএনপির পৃথক নির্বাহী কমিটির সভা অনুষ্ঠিত

যশোরের চৌগাছা উপজেলা ও পৌর বিএনপির পৃথক নির্বাহী কমিটির সভা অনুষ্ঠিত হয়েছে। সোমবার সকাল সাড়ে ১০ টায় উপজেলা বিএনপির দলীয় কার্যালয়ে এই সভা অনুষ্ঠিত হয়।

সভায় জেলা বিএনপির আহবায়ক বিশিষ্ঠ শিক্ষাবিদ অধ্যাপক নার্গিস বেগম প্রধান অতিথির বক্তব্যে বলেন, বর্তমান অনির্বাচিত সরকার মানুষের ভোটাধিকার হরণ করেছে, গনতন্ত্র আজ ভুলন্ঠিত। সরকারের অত্যাচার নির্যাতনে মানুষ অতিষ্ঠ। এক জায়গায় কিছু মানুষ দেখলেই সরকার ভয়ে ভীত হয়ে উঠছে।

সরকার কোন ক্রমেই দেশের তিন বারের সাবেক প্রধানমন্ত্রী বেগম খালেদা জিয়াকে জেলখানা থেকে মুক্তি দিবেনা। তাই আমাদের সকল ভেদাভেদ ভুলে রাজপথে স্পাত কঠিন আন্দোলন গড়ে তুলে গনতন্ত্রের মা বেগম খালেদা জিয়াকে কারাগার থেকে মুক্ত করতে হবে।

উপজেলা বিএনপির সভাপতি জহুরুল ইসলামের সভাপতিত্বে প্রধান বক্তার বক্তব্য দেন জেলা বিএনপির সদস্য সচিব এ্যাড. সৈয়দ সাবেরুল হক সাবু, বিশেষ অতিথির বক্তব্য দেন যুগ্ম আহবায়ক দেলোয়ার হোসেন খোকন, সদস্য রফিকুল ইসলাম তোতন, এ্যাড. মোঃ ইসাহক, গোলাম রেজা দুলু, আব্দুস সালাম, মিজানুর রহমান খাঁন, নগর বিএনপির সভাপতি সাবেক মেয়রমারুফুল আলম।

উপজেলা বিএনপির সাধারণ সম্পাদক ইউনুচ আলীর সঞ্চালনায় এ সময় অন্যান্যের মধ্যে বক্তব্য দেন চৌগাছা উপজেলা বিএনপির সহ-সভাপতি আব্দুস সালাম, পৌর বিএনপির সভাপতি সাবেক মেয়র সেলিম রেজা আওলিয়ার, সাধারণ সম্পাদক আব্দুল হালিম চঞ্চল, উপজেলা বিএনপির যুগ্ম সম্পাদক আতাউর রহমান লাল, সাংগঠনিক সম্পাদক আব্দুল ওয়াহেদ, সহ-সাংগঠনিক সম্পাদক ও কৃষক দলের কেন্দ্রীয় কমিটির সদস্য শফিকুল ইসলাম শফিক।

আরো পড়ুন:
রাবির ভর্তি পরীক্ষায় থাকছেনা নেগেটিভ মার্কস!
রাজশাহীতে সেপ্টেম্বর মাসে নারী ও শিশু নির্যাতনের শিকার ২২ জন

আরও বক্তব্য দেন দপ্তর সম্পাদক মাসুদুল হাসান, প্রচার সম্পাদক সহকারী অধ্যাপক ড. জহুরুল ইসলাম, বিএনপি নেতা মিজানুর রহমান, সর্দার আনিছুর রহমান, রবিউল ইসলাম, মানোয়ার হোসেন, মহাসনি আলী, আব্দুল মজিদ, গোলাম মোস্তফা, ইয়াকুব আলী, কর্পোরাল (অবঃ) তফিজ উদ্দিন, আব্দুল হাই, তরিকুল ইসলাম ডাবলু, জিহাদ আলী, মহিদুল ইসলাম, ডাঃ আমিনুল ইসলাম, নজিবর রহমান, কফিল উদ্দিন, আলমগীর কবির,ফসিউজ্জামান লোটন, কবিরউদ্দিন বাবলু।

অন্যান্যের মধ্যে বক্তব্য দেন মোফাজ্জেল হোসেন, রাহাজ্জান আলী, এসএম মিলন, ডাঃ আব্দুস সামাদ, ইমদাদুল ইসলাম, মুসা খা, আলী আকবর, আবু সালাম, মজনুর রহমান, সাজ্জাদ হোসেন, আলাউদ্দিন, আব্দুর রাজ্জাক, আব্দুল লতিফ লতা, শহিদুল ইসলাম প্রমুখ। নির্বাহী কমিটির সভায় বর্তমান চৌগাছা উপজেলা ও পৌর বিএনপির কমিটি বিলুপ্তি করে পৃথক পৃথক আহবায়ক কমিটি গঠনের কথা থাকলেও সেটি হয়নি।

এ বিষয়ে উপজেলা বিএনপির সভাপতি জহুরুল ইসলাম বলেন, সভায় উপজেলা ও পৌর বিএনপির সকল নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন এবং তাদের বক্তব্য জেলা নেতৃবৃন্দ গ্রহন করেন। বর্তমান কমিটি বিলুপ্তি না করে তারা জেলাতে ফিরে গেছেন।

খুব দ্রুত সময়ের মধ্যে যশোর থেকে চৌগাছা বিএনপির নেতৃবৃন্দের উপস্থিতিতে বর্তমান কমিটি বিলুপ্তি করে উপজেলা ও পৌর বিএনপির আহবায়ক কমিটি ঘোষনা করা হবে বলে তিনি জানান। এ সময় দলীয় কার্যালয়ের নিচে উপজেলার ১১টি ইউনিয়ন ও পৌরসভার ৯টি ওয়ার্ডেও বিএনপির বিভিন্ন পর্যায়ের বিপুল সংখ্যক নেতাকর্মী উপস্থিত ছিলেন।

সেপ্টেম্বর ৩০, ২০১৯ at ২২:৪১:২৯ (GMT+06)
দেশদর্পণ/আহা/আক/মোমই/এএএম