রাজশাহী নগর ও জেলা পুলিশের অভিযানে আটক ৯৭

রাজশাহী নগরীতে অভিযান চালিয়ে ৯৭ জনকে আটক করেছে পুলিশ। গত রোববার দিবাগত রাত থেকে শুরু করে সোমবার ভোর পর্যন্ত চলা অভিযানে তাদের আটক করা হয়।

এদিকে, আরএমপি’তে ৫৬ জনকে আটক করা হয়। বিষয়টি নিশ্চিত করেছেন রাজশাহী মেট্রোপলিটন পুলিশের অতিরিক্ত উপ- পুলিশ কমিশনার (সদর) মোঃ গোলাম রুহুল কুদ্দুস।

তিনি বলেন, অভিযান চলাকালীন সময় থানা ও ডিবি পুলিশ মহানগরীর বিভিন্নস্থানে অভিযান চালিয়ে বোয়ালিয়া মডেল থানা ১২জন, রাজপাড়া থানা ১০জন, চন্দ্রিমা থানা ২জন, মতিহার থানা ৬জন, কাটাখালী থানা ৫জন, বেলপুকুর থানা ৩জন, শাহমখদুম থানা ১জন, এয়ারপোর্ট থানা ১জন পবা থানা ৭জন, কাশিয়াডাঙ্গা থানা ৫জন, কর্ণহার থানা ১জন ও ডিবি পুলিশ ৩জনকে আটক করে।

আরো পড়ুন:
হরিণাকুণ্ডুতে শারদীয় দূর্গাপূজা উদযাপনে আইনশৃঙ্খলা বিষয়ক সভা অনুষ্ঠিত
অপূর্ব মেহজাবিনের ‘ব্ল্যাক ডায়মন্ড’

যার মধ্যে ১৮ জন ওয়ারেন্টভূক্ত আসামী, ৮ জনকে মাদকদ্রব্যসহ ও অন্যান্য অপরাধে ৩০ জনকে আটক করা হয়েছে।

অপরদিকে, রাজশাহী জেলায় অভিযান চালিয়ে ৪১ জনকে আটক করেছে পুলিশ । গত রোববার দিবাগত রাত থেকে শুরু করে সোমবার ভোর পর্যন্ত চলা অভিযানে তাদের আটক করা হয়।

অভিযান চলাকালীন সময় থানা ও ডিবি পুলিশ জেলার বিভিন্নস্থানে অভিযান চালিয়ে গোদাগাড়ী মডেল থানা ৫জন, তানোর থানা ৫জন, মোহনপুর থানা ৩জন, পুঠিয়া থানা ৬জন, বাগমারা থানা ৭জন, দূর্গাপুর থানা ৩জন, চারঘাট মডেল থানা ৭জন, বাঘা থানা ৫জনকে আটক করে।

যার মধ্যে ৩৮ জন ওয়ারেন্টভূক্ত আসামি, ৩ জনকে মাদকদ্রব্যসহ গ্রেফতার করা হয়েছে।

বিষয়টি নিশ্চিত করেছেন রাজশাহী জেলা পুলিশের অতিরিক্ত পুলিশ সুপার (সদর) মোঃ ইফতে খায়ের আলম। তিনি বলেন, জেলাগুলোর আইন শৃঙ্খলা স্বাভাবিক রাখার লক্ষে চলমান অভিযানে উপরোক্ত ব্যক্তিদের বিভিন্ন অপরাধে আটক করা হয়েছে।

আটককৃতদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেয়া হয়েছে। সোমবার দুপুর ১২টার দিকে তাদের বিজ্ঞ আদালতে সোপর্দ করা হয়েছে।

সেপ্টেম্বর ৩০, ২০১৯ at ২১:১৩:২৯ (GMT+06)
দেশদর্পণ/আহা/আক/মারারা/এএএম