পুলিশের হাতে কামড় দিয়ে মাদক ব্যবসায়ীর পালানোর চেষ্টা!

নাটোরের লালপুর থানার পুলিশের হাতে কামড় দিয়ে মাদক ব্যাবসায়ীর পালানোর চেষ্টা কালে ইয়াবা ও হিরোইনসহ মোজাফফর হোসেন ফিরোজকে ( ৩৫) আটক করেছে পুলিশ।

সোমবার (৩০ সেপ্টেম্বর) লালপুর থানার সামনে লালপুর-বাঘা সড়কে সিএনজি তল্লাশি করে তাকে আটক করা হয়। আটককৃত ফিরোজ লালপুর উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সভাপতি ও জেলা পরিষদের সদস্যের ভাই ও দক্ষিন লালপুর এলাকার মৃত নাদের ব্যাপারির ছেলে।

থানা সূত্রে জানা গেছে, সোমবার লালপুর থানা পুলিশের একটি দল লালপুর-বাঘা সড়কে থানার সামনে চেকপোষ্ট বসিয়ে সিএনজি তল্লাশী করতে থাকে। রাজশাহীর বাঘা থেকে আসা একটি সিএনজি তল্লাশীর সময় ২ জন যাত্রী পালানোর চেষ্টা করলে এস আই সেলিম তাদেরকে ধরার চেষ্টা করে।

আরও পড়ুন:
জয়পুরহাটে অভিভাবকদের নিয়ে গণ সমাবেশ অনুষ্ঠিত
ভারত থেকে পেঁয়াজ আমদানি বন্ধ, কেজিতে ৩০ টাকা বৃদ্ধি

এ সময় যাত্রীবেশী মাদক ব্যবসায়ী তাকে ফিরোজ এসআই সেলিম এর হাতে কামড় দিয়ে পালানোর চেষ্টা করে। তার সঙ্গীয় ফোর্সদের সহযোগিতায় মাদক ব্যবসায়ী মোজাফফর হোসেন ফিরোজকে ( ৩৫) আটক করলেও অপরজন পালিয়ে যায়।

কামড়ে আহত এসআই সেলিম লালপুর হাসপাতালে চিকিৎসা নিয়েছেন। এ ব্যাপারে লালপুর থানায় মামলা হয়েছে। মামলা নং ৫৬ তাং ৩০/০৯/১৯। এ ব্যাপারে লালপুর থানার ওসি সেলিম রেজা ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।

সেপ্টেম্বর ৩০, ২০১৯ at ১৭:০৪:৩০ (GMT+06)
দেশদর্পণ/আহা/আক/এআর/কেএ