সাংবাদিককে চোখ তুলে নেয়ার হুমকি দেয়ায় ছাত্রলীগের দুই নেতা বহিষ্কার

রাজশাহী বিশ্ববিদ্যালয়ে কর্মরত এক সাংবাদিককে হুমকিসহ তুই-তোকারি করে গালিগালাজ এবং শৃঙ্খলা ভঙ্গের দায়ে বিশ্ববিদ্যালয় শাখা ছাত্রলীগের দুই নেতাকে সাময়িক বহিষ্কার করা হয়েছে।

রবিবার রাতে সাংবাদিকদের সাথে অনাকাঙ্খিত ঘটনা ও দলীয় শৃঙ্খলাবিরোধী কাজে জড়িত থাকার অভিযোগে দুই ছাত্রলীগ নেতাকে কেন্দ্রীয় ছাত্রলীগের সভাপতি ও সাধারণ সম্পাদক স্বাক্ষরিত এক নোটিশে সাময়িক বহিষ্কারের তথ্য নিশ্চিত করেছেন রাবি ছাত্রলীগের দপ্তর সম্পাদক আবুল বাশার।

বহিষ্কৃত ছাত্রলীগের দুই নেতা হলেন, রাজশাহী বিশ্ববিদ্যালয় ছাত্রলীগের উপ-মুক্তিযুদ্ধ বিষয়ক সম্পাদক রাষ্ট্রবিজ্ঞান বিভাগের মাস্টার্সের শিক্ষার্থী মো. আবু হাশেম ও উপ-গণশিক্ষা বিষয়ক সম্পাদক সংস্কৃত বিভাগের মাস্টার্সের শিক্ষার্থী মো. আব্দুল হক।

আরো পড়ুন:
ভারতে যাচ্ছে ইলিশের প্রথম চালান
জৈন উত্তাপ ছড়াতে আসছে অন্বেষী

এর আগে শুক্রবার রাতের ঘটনায় অভিযুক্ত দুই ছাত্রলীগের বিরুদ্ধে শৃঙ্খলা ভঙ্গের দায়ে সংগঠন থেকে বহিষ্কারের জন্য সুপারিশ করে বিশ্ববিদ্যালয় শাখা ছাত্রলীগ। পরে সাময়িক বহিস্কার করা হয়।

প্রসঙ্গত, শুক্রবার রাত দেড়টার সময় ‘চোখ তুলে নিবো’ বলে রাজশাহী বিশ্ববিদ্যালয়ের শহীদ হাবিবুর রহমান হলের এক আবাসিক শিক্ষার্থীকে হুমকি এবং ঘটনাস্থলে কর্মরত সাংবাদিককে তুই-তোকারি করে অনবরত হুমকি দেয়ার অভিযোগ উঠে রাবি ছাত্রলীগের এই দুই নেতার বিরুদ্ধে।

সেপ্টেম্বর ৩০, ২০১৯ at ১১:২১:৩০ (GMT+06)
দেশদর্পণ/আহা/আক/এসআরএস/এএএম