সন্ত্রাসীদের গুলিতে ইউপি সদস্য নিহত

লক্ষ্মীপুর সদর উপজেলার দত্তপাড়ায় খোরশেদ আলম মিলন নামের এক ইউপি সদস্যকে গুলি করে হত্যা করেছে অজ্ঞাত সন্ত্রাসীরা।

আজ শনিবার রাত ৮টায় ৮ নং দত্তপাড়া ইউনিয়নের আলাদাদপুর মাদ্রাসার সামনে এ ঘটনা ঘটে বলে জানা যায়। এসময় তিনি একটি চায়ের দোকানে অবস্থানরত ছিলেন।

স্থানীয় লোকজন জানান, কয়েকজন সন্ত্রাসী মোটরসাইকেলযোগে এসে আকস্মিক ইউপি সদস্য মিলনকে লক্ষ করে কয়েক রাউন্ড গুলি ছুঁড়ে পালিয়ে যায়।

নিহত মিলন ৬ নং ওয়ার্ডের মেম্বার ও ইউনিয়ন স্বেচ্ছাসেবকলীগের আহবায়ক। খবর পেয়ে চন্দ্রগঞ্জ থানা পুলিশ ঘটনাস্থল পরিদর্শনে আসেন।

এসময় পুলিশ ঘটনাস্থলে প্রাথমিক তদন্ত ও সুরুতহাল রিপোর্ট শেষে নিহতের মরদেহ সদর হাসপাতাল মর্গে প্রেরণ করেন।

পুলিশ ও প্রত্যক্ষদর্শী সূত্রে জানা যায়, শনিবার মাগরিবের নামাজ শেষে মিলন মেম্বার স্থানীয় ওই দোকানে চা খেতে খেতে এলাকাবাসীর সাথে আলাপ করছিলেন।

রাত সাড়ে ৮টা নাগাদ আকস্মিক কয়েকটি মোটরসাইকেলযোগে একদল অজ্ঞাত সন্ত্রাসী এসে তাকে উদ্দেশ্য করে কয়েক রাউন্ড গুলি ছুঁড়ে দ্রুত পালিয়ে যায়।

গুলিবিদ্ধ হয়ে রক্তাক্ত অবস্থায় তিনি মাটিতে লুটিয়ে পড়ে ঘটনাস্থলেই নিহত হন। কি কারনে কারা এ ঘটনা ঘটাতে পারে এ বিষয়ে এখন পর্যন্ত কেউ কোন অনুমান করতে পারেননি।

তবে স্থানীয় কয়েকটি সূত্রে জানা যায়, নিহত মিলন মেম্বার ইতিপূর্বে সন্ত্রাসী কর্মকান্ডে জড়িত থাকলেও বিগত কয়েক বছর থেকে তিনি সন্ত্রাসী পথ পরিহার করে সাধারণ মানুষের কাতারে সামিল হন। এরপর তিনি নির্বাচন করে মেম্বার নির্বাচিত হয়ে স্থানীয় জনগণের সেবায় সামিল হোন।

সেপ্টেম্বর ২৯, ২০১৯ at ১৮:৫০:৩০ (GMT+06)
দেশদর্পণ/আহা/আক/কাএল/আজা