ঝিনাইদহ জেলা বিএনপির নতুন কার্যালয় উদ্বোধন

বিএনপির কেন্দ্রীয় কমিটির সহ-সভাপতি ও সাবেক মন্ত্রী নিতাই রায় চৌধুরী বলেছেন, প্রধানমন্ত্রী নিজেকে সৎ দাবী করলেও তার আশেপাশে চোর, ডাকাত ও লুটেরা বসে আছে।

দুর্নীতি আর মহালুটপাট আড়াল করতেই নিজ দলের দুর্নীতিবাজদের তালিকা করা হচ্ছে। তিনি প্রধানমন্ত্রীর উদ্দেশ্যে বলেন, আপনার ঘরে যে আগুন লেগেছে, এই আগুন আপনাকে খাবে।

তাই জাতীকে রক্ষা করতে আপনি নির্দলীয় নিরোপেক্ষ সরকারের হাতে ক্ষমাতা দিয়ে পদত্যাগ করুন। নিতাই রায় চৌধুরী বলেন, দেশের গণতন্ত্র ফিরিয়ে আনতে হলে আন্দোলন সংগ্রামের মধ্য দিয়ে বেগম খালেদা জিয়াকে মুক্ত করতে হবে।

নিতাই রায় চৌধুরী রোববার দুপুরে ঝিনাইদহ জেলা বিএনপির নতুন কার্যালয় উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে, এসব কথা বলেন।

আরও পড়ুন :
ট্রাকের ধাক্কায় ইজিবাইক চালক নিহত
বস্তায় মিলল মানুষের কঙ্কাল

ঝিনাইদহ জেলা বিএনপির আহবায়ক এসএম মশিয়ূর রহমানের সভাপতিত্বে অনুষ্ঠানে বিএনপি চেয়ারপার্সনের উপদেষ্টা মশিউর রহামান, বিএনপির খুলনা বিভাগীয় সাংগঠনিক সম্পাদক নজরুল ইসলাম মঞ্জু, সহ-সাংগঠনিক সম্পাদক অনিন্দ্য ইসলাম অমিত, সহ-সাংগঠনিক সম্পাদক জয়ন্ত কুমার কুন্ডু, কেন্দ্রীয় নেতা মীর রবিউল ইসলাম লাভলু, কেন্দ্রীয় বিএনপির আন্তর্জাতিক বিষয়ক সম্পাদক আমিরুজ্জামান খান শিমুল, জেলা বিএনপির সদস্য সচিব এ্যাড. এম এ মজিদ প্রমুখ নেতৃবৃন্দ বক্তব্য রাখেন।

বিএনপি চেয়ারপার্সনের উপদেষ্টা ও সাবেক হুইপ মসিউর রহমান বলেন, দল সংগঠিত করে বেগম খালেদা জিয়াকে মুক্ত করতে হবে। তারেক রহমানকে দেশে ফিরেয়ে আনার পরিবেশ তৈরী করতে হবে।

সাংগঠনিক সম্পাদক নজরুল ইসলাম মঞ্জু বলেন, আওয়ামীলীগ আজ বিএনপিকে নতেৃত্ব শুন্য করতে ষড়যন্ত্র করছে। আমরা যুবদল ও ছাত্রদলকে সংগতি করে তাদের জবাব দেব।

তিনি বলেন, নতুন এই অফিস বিএনপিকে আরো উজ্জীবিত করবে। কেন্দ্রীয় বিএনপির সহ-সাংগঠনিক সম্পাদক অনিন্দ্য ইসলাম অমিত বলেন, গনতন্ত্র পুনরুদ্ধারের আন্দোলনে সমালোচনা যেমন থাকবে, তেমনি থাকবে সহিষনুতা।

অমিত যুবসমাজকে ঐক্যবদ্ধ করে দেশনেত্রী মুক্ত আন্দোলন বেগবান করার আহবান জানিয়ে বলেন, ঝিনাইদহ জেলা বিএনপিতে আরো ১০জনকে জায়গা দেওয়া হবে।

সেপ্টেম্বর ২৯, ২০১৯ at ১৭:৫৬:৩০ (GMT+06)
দেশদর্পণ/আহা/আক/ইকি/আজা