ট্রাকের ধাক্কায় ইজিবাইক চালক নিহত

চুয়াডাঙ্গার দামুড়হুদা উপজেলার দর্শনায় ট্রাকের ধাক্কায় ইজিবাইক চালক রবিউল হোসেন (৩৫) নিহত হয়েছে। আহত হয়েছে ছাদিয়া খাতুন বিথি (২২) ও আইরিন খাতুন ওরপি (১৭)।

রোববার বেলা ১২টার দিকে দর্শনা হঠাৎপাড়া নামক স্থানে এই দুর্ঘটনা ঘটে। নিহত রবিউল হোসেন চুয়াডাঙ্গা সদর উপজেলা বোয়ালমারি গ্রামের মৃত মিরাজ বিশ্বাসের ছেলে।

আহত ছাদিয়া খাতুন বিথি জয়রামপুর হাজী পাড়ার সহিদুল ইসলামের মেয়ে ও দর্শনা ডিএস দাখিল মাদ্রাসার ছাত্রী আইরিন খাতুন ওরপি একই গ্রামের মৃতু আমজাদ হোসেনের মেয়ে ও দর্শনা সরকারী কলেজের প্রথম বর্ষের ছাত্রী। ছাদিয়া খাতুন বিথির অবস্থা গুরুতর হওয়ায় তাকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে রেফর্ড করা হয়েছে।

আরও পড়ুন :
বস্তায় মিলল মানুষের কঙ্কাল
চার সন্তানরে জননীর লাশ উদ্ধার

প্রত্যক্ষদর্শী ও পুলিশ জানায়, রোববার বেলা ১২টার দিকে ইজিবাইক চালক রবিউল হোসেন ছাদিয়া খাতুন বিথি ও আইরিন খাতুন ওরপি নিয়ে দর্শনা থেকে দামুড়হুদার দিকে আসার পথে দর্শনা হঠাৎ পাড়া নামক স্থানে পৌঁছালে জীবননগর গামি ট্র্যাক তাকে ধাক্কা দেয়।

ইজিবাইকটি দুমড়ে মুচড়ে যায়। এসময় চালক রবিউল, যাত্রী ছাদিয়া খাতুন বিথি ও আইরিন খাতুন মারাত্মক আহত হয়। দর্শনা ফায়ার সার্ভিসের সদস্যরা তাদেরকে উদ্ধার করে দামুড়হুদা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিলে কর্তব্যরত চিকিৎসক চালক রবিউল হোসেনকে মৃত ঘোষনা করে।

আহত ছাদিয়া খাতুন বিথি ও আইরিন খাতুন ওরপি কে প্রথমিক চিকিৎসা দিয়ে চুয়াডাঙ্গা সদর হাসপাতালে রেফার্ড করে। ছাদিয়া খাতুন বিথির অবস্থা আশঙ্কাজনক হওয়ায় চুয়াডাঙ্গা সদর হাসপাতালের কর্তব্যরত চিকিৎসক ডাঃ এহসানুল হক তাকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে রেফর্ড করে।

আইরিন খাতুন ওরপি চুয়াডাঙ্গা সদর হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে। দামুড়হুদা মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।

সেপ্টেম্বর ২৯, ২০১৯ at ১৭:১১:৩০ (GMT+06)
দেশদর্পণ/আহা/আক/তআর/আজা