পুলিশের মাসিক কল্যাণ সভা ও অপরাধ সভা অনুষ্ঠিত

রাজশাহী জেলা পুলিশ লাইন্সে মাসিক কল্যাণ সভা অনুষ্ঠিত হয়েছে। শনিবার (২৮ সেপ্টেম্বর) সকাল থেকে দুপুর ৯টায় শুরু হয়ে রাজশাহী পুলিশ সুপারের কার্যালয়ের সম্মেলন কক্ষে এ মাসিক অপরাধ সভা অনুষ্ঠিত হয়। পরে দুপুর দেড়টায় শেষ হয়। এতে সভাপতিত্ব করেন, রাজশাহী জেলার পুলিশ সুপার মোঃ শহিদুল্লাহ, বিপিএম, পিপিএম।

এ সময় রাজশাহী জেলা পুলিশের অন্যান্য ঊর্ধ্বতন কর্মকর্তাগণ এবং ফোর্সবৃন্দ উপস্থিত ছিলেন। কল্যাণ সভায় ফোর্সদের কল্যাণ নিশ্চিতকরণে স্বাস্থ্য সেবা, অবকাঠামো উন্নয়ন ও লজিস্টিক সাপোর্ট বৃদ্ধিকরণের বিষয়ে আলোচনা করেন। অপরাধ সভায় আইন-শৃঙ্খলা সংক্রান্ত বিষয়ে বিস্তারিত আলোচনা করেন।

আরও পড়ুন:
গৃহবধূর ঝুলন্ত মরদেহ উদ্ধার
শরীরে আগুন দিয়ে কলেজছাত্রীর আত্মহত্যার চেষ্টা

মাদক বিরোধী অভিযান জোরদার করার জন্য থানার অফিসার ইনচার্জগণকে নির্দেশনা প্রদান করেন। জনবান্ধব পুলিশিং নিশ্চিত করতে এবং সাধারণ জনগণ যাতে প্রত্যাসিত সেবা পায় তা নিশ্চিতকরতে থানার অফিসার ইনচার্জগণকে পুলিশ সুপার নির্দেশ প্রদান করেন।

পাশাপাশি আসন্ন শারদীয় দুর্গাপূজা যাতে সুষ্ঠু ও শান্তিপূর্ণভাবে উদযাপিত হতে পারে সে জন্য আইন শৃঙ্খলা স্থিতিশীল রাখার বিষয়ে থানার অফিসার ইনচার্জদের বিশেষ দিকনির্দেশনা প্রদান করেন পুলিশ সুপার। এছাড়া প্রশংসনীয় কাজের স্বীকৃতিস্বরূপ তিনজন অফিসারকে সম্মাননাসূচক ক্রেস্ট প্রদান করা হয়।

সেপ্টেম্বর ২৮, ২০১৯ at ২১:৫৩:২৯ (GMT+06)
দেশদর্পণ/আহা/আক/এমআর/কেএ